Home / বাংলাদেশ / নর্থ-সাউথ ইউনিভার্সিটির বিরুদ্ধে ব্যবস্থা নেবে সরকার : নাসিম

নর্থ-সাউথ ইউনিভার্সিটির বিরুদ্ধে ব্যবস্থা নেবে সরকার : নাসিম

 চট্টগ্রাম, ১১ জুলাই (অনলাইনবার্তা): নর্থ-সাউথ ইউনিভার্সিটির বিরুদ্ধে ব্যবস্থা নেবে সরকার। এই বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কি শিক্ষা দেওয়া হচ্ছে তা খতিয়ে দেখে সবরকম ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য মোহাম্মদ নাসিম।

তিনি বলেছেন, নর্থ-সাউথ শিক্ষার্থীদের কি লেখাপড়া শেখায়? কি শিক্ষা দেওয়া হচ্ছে সেখানে? কেন সেখানকার শিক্ষার্থীরা জঙ্গি হয়ে উঠছে- এসব এখন জনগণের প্রশ্ন। আমরা এটার বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেবো। খতিয়ে দেখবো।

মোহাম্মদ নাসিম  রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। আগামী ১১ জুলাই বিকেল ৩টায় কেন্দ্রীয় শহীদ মিনারে ১৪ দলের সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী প্রতিরোধ সমাবেশ সফল করার লক্ষ্যে এ প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

মোহাম্মদ নাসিম বলেন, শোলাকিয়ার যুবকও নর্থ-সাউথ ইউনির্ভাসিটির। নর্থ-সাউথ ইউনিভার্সিটি ছেলে-মেয়েদের কী লেখাপড়া শেখায়! এখানে খুন করার শিক্ষা দেওয়া হচ্ছে! সেখানকার ছেলেরা কেন জঙ্গি হয়ে উঠছে? এটার বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, ধর্মের নামে হত্যাকাণ্ড ঘটানো হচ্ছে। টুপি, পঞ্জাবি পরে মানুষ হত্যা করা হচ্ছে। এটা কোন ধর্ম? ধর্মের নাম নিয়ে ৭১’র পরাজিত শক্তি এ সব ঘটনা ঘটাচ্ছে।

x

Check Also

আজ৩১ উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বৃহস্পতিবার ২৭ আগস্ট ১৮ জেলার ৩১টি উপজেলার শতভাগ ...