Home / টপ নিউজ / নির্বাচন সুষ্ঠু হলে আওয়ামী লীগের ভরাডুবি হবে:খন্দকার মোশাররফ

নির্বাচন সুষ্ঠু হলে আওয়ামী লীগের ভরাডুবি হবে:খন্দকার মোশাররফ

নিজস্ব প্রতিবেদক :

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আগামী জাতীয় নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে সারাদেশে আওয়ামী লীগের ব্যাপক ভরাডুবি হবে। সরকারি জরিপেও তা উঠে এসেছে। জনগণ তাদেরকে আর ভোট দেবে না। এই ভয়ে সরকার বেসামাল হয়ে পড়েছে।

সোমবার দুপুরে কুমিল্লার দাউদকান্দি উপজেলা সদরে বিএনপিরসদস্য সংগ্রহ এবং নবায়ন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ বলেন, এই অনির্বাচিত সরকার ক্ষমতায় থেকে জনগণের আশা আকাঙ্ক্ষা পূরণে ব্যর্থ হয়েছে। তাদের দুর্নীতি আর দুঃশাসনে দেশের মানুষ এখন বিরক্ত। সরকারের মন্ত্রী ও এমপিরা রাজনৈতিক পরিবেশ উত্তপ্ত করতে প্রতিনিয়ত আবোল-তাবোল বলছে।

অনুষ্ঠানে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন, দাউদকান্দি বিএনপির সভাপতি একেএম শামসুল হক, সাধারণ সম্পাদক আবুল হাশেম চেয়ারম্যান, পৌর বিএনপির সভাপতি দেলোয়ার হোসেন মিয়াজী, সিনিয়র সহ-সভাপতি নূর মোহাম্মদ সেলিম সরকার, সাধারণ সম্পাদক নূরুল আমীন নাঈম সরকার, দাউদকান্দি যুবদলের সভাপতি ভিপি জাহাঙ্গীর আলম ও ভিপি শাহাবুদ্দিন ভূঁইয়া এবং জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

 এসএমএইচ // ৩১ জুলাই ২০১৭

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...