Home / অন্যান্য / নূর হোসেনের স্ত্রী গ্রেফতার

নূর হোসেনের স্ত্রী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেনের স্ত্রী রুমা আক্তারকে (৪০) গ্রেফতার করেছে দুদক। সোমবার সকাল ৭টায় সিদ্ধিরগঞ্জের রসুলবাগ এলাকার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।
অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে সস্প্রতি রাজধানীর রমনা থানায় নূর হোসেন ও তার স্ত্রী রুমা আক্তারের বিরুদ্ধে মামলা করে দুদক। ওই মামলার পরিপ্রেক্ষিতেই রুমা আক্তারকে গ্রেফতার করা হয়। 
জানা গেছে, সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেন ও তার পরিবারের নামে বেনামে প্রায় ৮ কোটি টাকার অবৈধ সম্পদের খোঁজ পায় দুদক। গত বছরের ১৩ ডিসেম্বর গাজীপুরের কাশিমপুর কারাগার-২ এর জেল সুপারের মাধ্যমে ১ কোটি ৭৮ লাখ টাকার সম্পদের হিসাব দেখান। 
ওই সম্পদ বিবরণীতে তার স্ত্রী রুমা হোসেনকেও একটি বাড়িসহ বেশ কিছু সম্পদের মালিক দেখানো হয়। তাই রুমা হোসেনের নামে উল্লেখ করা সম্পদগুলো সঠিক কিনা তা জানতে গত ২২ ফেব্রুয়ারি জিজ্ঞাসাবাদের জন্য প্রথম নোটিশ পাঠায় দুদকের অনুসন্ধান কর্মকর্তা। তদন্ত শুরু করেন দুদকের উপ-পরিচালক ও অনুসন্ধান কর্মকর্তা মো. জুলফিকার আলী। 
সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরাফতউল্লাহ জানান, দুদকের প্রধান কার্যালয়ের একটি টিম সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় সোমবার সকাল ৭ টায় সিদ্ধিরগঞ্জের রসুলবাগ এলাকা থেকে নূর হোসেনের বাসা থেকে তার স্ত্রী রুমা আক্তারকে গ্রেফতার করেছে। 

আরডি/ এসএমএইচ // ১ আগস্ট ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...