Home / খেলা / পাঞ্জাবকে ৬ উইকেটে হারাল গুজরাট

পাঞ্জাবকে ৬ উইকেটে হারাল গুজরাট

স্পোর্টস ডেস্ক:
রবিবার আইপিএলে হাসিম আমলার ব্যাটিং ঝড়ে শতরান করা শর্তেও গুজরাট লায়ন্সের কাছে ৬ উইকেটে হারতে হল কিংস ইলেভেন পাঞ্জাবকে। প্রথমে ব্যাট করে পাঞ্জাব ৩ উইকেটে করে ১৮৯ রান। জবাবে, ২ বল বাকি থাকতে গুজরাট ৪ উইকেটে ১৯২ রান করে জয় নিশ্চিত করে।

গুজরাটের ওপেনার ডোয়াইন স্মিথ ৩৯ বলে ৭৪ রানের ঝড়ো ইনিংস খেলেন। ৮টি বাউন্ডারির সঙ্গে ৪টি ছক্কা মারেন তিনি। এছাড়া ইশান কিষান ২৪ বলে ২৯, সুরেশ রায়না ২৫ বলে ৩৯, দিনেশ কার্তিক ২৩ বলে অপরাজিত ৩৫ রান করেন। পাঞ্জাবের পক্ষে সন্দিপ শর্মা ২টি, ম্যাক্সওয়েল এবং নটরাজন নেন ১টি করে উইকেট।

এর আগে টস হেরে ব্যাট করতে নামে কিংস ইলেভেন পাঞ্জাব। ওপেনার মার্টিন গাপটিল ২ রান করে আউট হয়ে গেলেও হাশিম আমলা এবং শন মার্শ মিলে ১২৫ রানের বিশাল জুটি গড়েন। ৪৩ বলে ৫৮ রান করে আউট হন শন মার্শ।

এরপর ২০ রানে অপরাজিত থাকেন গ্লেন ম্যাক্সওয়েল। শেষ দিকে এসে ৬০ বলে ১০৪ রান করে আউট হয়ে যান হাশিম আমলা। ৮টি বাউন্ডারির সঙ্গে ৫টি ছক্কার মার মারেন তিনি। শেষ পর্যন্ত ৩ উইকেট হারিয়ে ১৮৯ রান সংগ্রহ করে পাঞ্জাব।

এই হারার ফলে প্লে অফে পাঞ্জাবের পৌঁছনোটা কঠিন হয়ে গেল। ১১ ম্যাচে তাদের পয়েন্ট ১০। পয়েন্ট তালিকায় ৫ নম্বরে। ঠিক একধাপ নিচে গুজরাট। ১২ ম্যাচে তাদের পয়েন্ট ৮। তাদেরও সামনে প্লে অফে যাওয়ার সম্ভাবনা খুবই কম।
মুক্তা // এসএমএইচ //মে ০৮ , ২০১৭

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...