Home / টপ নিউজ / প্রধানমন্ত্রী সিলেট যাচ্ছেন আজ

প্রধানমন্ত্রী সিলেট যাচ্ছেন আজ

নিজস্ব প্রতিবেদক :

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বুধবার সিলেট যাচ্ছেন। বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের নব প্রতিষ্ঠিত ১১ পদাতিক ব্রিগেডের পতাকা উত্তোলন অনুষ্ঠানসহ কয়েকটি কর্মসূচিতে যোগ দিতে তিনি সিলেট সফরে যাচ্ছেন।
প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে প্রধানমন্ত্রী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে যাবেন। সেখান থেকে প্রথমে যাবেন নগরীর আম্বরখানায় দরগাহ্ মহল্লায় হযরত শাহজালাল (রাঃ) এর মাজার জিয়ারত করতে। এরপর সেখান থেকে নগরীর উপকণ্ঠে খাদিমনগরে হযরত শাহ্পরান (রাঃ) এর মাজার জিয়ারত করবেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরে জালালাবাদ সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের নব প্রতিষ্ঠিত ১১ পদাতিক ব্রিগেডের পতাকা উত্তোলন অনুষ্ঠানে যোগ দেবেন। বিকালে তিনি ঢাকা ফিরে আসবেন।
বিকালে সিলেট আলীয়া মাদ্রাসা মাঠে সিলেট জেলা ও নগর আওয়ামী লীগ আয়োজিত এক জনসমাবেশে তার ভাষণ দেওয়ার কথা ছিল। কিন্তু নির্বাচন কমিশনের প্রতি সম্মান দেখিয়ে তিনি এই কর্মসূচি বাতিল করেন।
নির্বাচন কমিশন গত ২০ নভেম্বর জেলা পরিষদ নির্বাচন ঘোষণা করেন। আগামী ২৮ ডিসেম্বর এ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনি আচরণ বিধি অনুযায়ী এ সময়ের মধ্যে কোনও রাজনৈতিক দল সমাবেশ করতে পারবে না।

আরডি/ এসএমএইচ/ ২৩ নভেম্বর ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...