Home / টপ নিউজ / ফখরুলের উপর হামলাকারীদের বিচারের আওতায় আনা হবে

ফখরুলের উপর হামলাকারীদের বিচারের আওতায় আনা হবে

গাজীপুর প্রতিনিধি:

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি বলেছেন, কোন ঘটনা ঘটলেই বিএনপি শুধু আওয়ামীলীগকে দোষারুপ করছে। এটা ঠিক নয়। তবে, চট্টগ্রামের রাঙ্গুনিয়া যাওয়ার পথে বিএনপি’র মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীগের উপর হামলার বিষয়টি দুঃখজনক। ফখরুলের উপর হামলাকারীরা আওয়ামীলীগের হলেও প্রচলিত আইনে তাদের বিচারের আওতায় আনা হবে।

সোমবার বিকেলে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার দুস্থ্য, অসহায় ও দরিদ্র মানুষের জন্য শাড়ি-লুঙ্গি বিতরণ শেষে কালিয়াকৈর থানা চত্তরে স্থানীয় সাংবাদিক প্রশ্নের জবাবে এসব কথা বলেন। পরে মন্ত্রী উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা, দোয়া ও ইফতার মাহফিলে অংশ নেন।

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ সানোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠেয় দোয়া ও ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, কালিয়াকৈর উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল করীম রাসেল, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস আক্তার, ‍উপজেলা সহাকারী কমিশনার (ভূমি) শাফিয়া আক্তার সুমী, পৌর সভার মেয়র মজিবুর রহমান, উপজেলা পরিষদের অন্যান্য কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ।

সাব্বির//এসএমএইচ // মঙ্গলবার, ২০ জুন ২০১৭

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...