Home / আন্তর্জাতিক / ফাইনালে কোহলির বেঙ্গালুরু, সুযোগ থাকছে রায়নাদের

ফাইনালে কোহলির বেঙ্গালুরু, সুযোগ থাকছে রায়নাদের

চট্টগ্রাম, ২৫ মে (অনলাইনবার্তা): চলমান আইপিএলের ফাইনালে টিকিট কেটেছে বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। সুরেশ রায়নার গুজরাট লায়ন্সকে ৪ উইকেটে হারিয়েছে বেঙ্গালুরু। ১০ বল হাতে রেখে ম্যাচ জেতানোর মূল নায়ক এবি ডি ভিলিয়ার্স। তবে, বল হাতে শেন ওয়াটসন আর গুজরাটের কুলকার্নি দারুণ ম্যাজিক দেখান।

বেঙ্গুলুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে স্বাগতিক হিসেবে কোয়ালিফায়ার-১ এর ম্যাচে মাঠে নামে কোহলি-ভিলিয়ার্স-গেইল-ওয়াটসনরা। আগে ব্যাট করা গুজরাট লায়ন্স নির্ধারিত ২০ ওভারে অলআউট হওয়ার আগে ১৫৮ রান সংগ্রহ করে। জবাবে, ব্যাটিং বিপর্যয়ে পড়েও ১৮.২ ওভার ব্যাট করে ৬ উইকেট হারানো বেঙ্গালুরু জয় তুলে নেয়।

গুজরাটের হয়ে ওপেনার ব্রেন্ডন ম্যাককালাম ১ রানে বিদায় নেন। দ্রুত বিদায় নেন আরেক ওপেনার অ্যারন ফিঞ্চ (৪)। তিন নম্বরে নেমে দলপতি সুরেশ রায়না এক রান করেই সাজঘরে ফেরেন।

বিপাকে পড়া গুজরাটকে টেনে তোলেন দিনেশ কার্তিক এবং ডোয়াইন স্মিথ। কার্তিক ৩০ বলে ২৬ রান করলেও ইনিংস সর্বোচ্চ ৭৩ রান করেন স্মিথ। ক্যাবিবীয় এই তারকা ৪১ বলে ৫টি চার আর ৬টি ছক্কায় তার ইনিংসটি সাজান। এছাড়া, রবীন্দ্র জাদেজা ৩, ডোয়াইন  ব্রাভো ৮, দিওভেদি ১৯, কুলকার্নি ১০ রান করেন।

বেঙ্গালুরুর হয়ে ৪ ওভারে মাত্র ২৯ রান দিয়ে সর্বোচ্চ চারটি উইকেট দখল করেন শেন ওয়াটসন। দুটি করে উইকেট পান ইকবাল আবদুল্লাহ ও ক্রিস জর্ডান।

x

Check Also

আমি হারলে ধরে নিতে হবে জালিয়াতি হয়েছে : ট্রাম্প

তাকে হারানোর একমাত্র রাস্তা ভোট জালিয়াতি। বিরোধীরা সেই চেষ্টাই করছে- রিপাবলিকানের নির্বাচনী ...