Home / আন্তর্জাতিক / ফুটসাল মাতিয়ে ভারত ছাড়লেন রোনালদিনহো

ফুটসাল মাতিয়ে ভারত ছাড়লেন রোনালদিনহো

চট্টগ্রাম, ২০ জুলাই (অনলাইনবার্তা): গত রোববার (১৭ জুলাই) বেঙ্গালুরুর জালের একাই পাঁচবার বল জড়ান রোনালদিনহো। তবে ভারতীয় ফুটবলপ্রেমীরা ব্রাজিলিয়ান আইকনের খেলা উপভোগ থেকে বঞ্চিত হচ্ছেন। প্রিমিয়ার ফুটসালের মাঝপথে টুর্নামেন্ট ছেড়ে দেশে ফিরে গেছেন দু’বারের ফিফা বর্ষসেরা। তার পরিবর্তে অবসর ভেঙে গোয়া টিমে যোগ দিচ্ছেন তারই স্বদেশী কিংবদন্তি কাফু।

ঘরের মাটিতে প্রতিবন্ধী ক্রীড়াবিদদের নিয়ে ২০১৬ প্যারালিম্পিকস গেমসের অফিসিয়াল অ্যাম্বাসেডর ৩৬ বছর বয়সী রোনালদিনহো। আগামী ৭ সেপ্টেম্বর এর পর্দা উঠবে। তার আগে ৪ আগস্ট থেকে রিও ডি জেনিরোতেই বসছে অলিম্পিক আসর

গোয়া টিমের হয়ে প্রথম ম্যাচে কলকাতার কাছে হারের স্বাদ নেন রোনালদিনহো। ফাইভ-এ-সাইড ইভেন্টের পরের ম্যাচেই ফুটবলীয় নৈপুণ্যে দর্শকদের মন্ত্রমুগ্ধ করে রাখেন সাবেক বার্সেলোনা তারকা। তার পাঁচ গোলে ৭-২ ব্যবধানে উড়ে যায় বেঙ্গালুরু। তিন দলের পয়েন্ট টেবিলে দুই ম্যাচ শেষে এক জয় ও এক হারে দুইয়ে গোয়া। এক জয় ও এক ড্রয়ে শীর্ষে কলকাতা। এক পয়েন্ট নিয়ে তলানিতে বেঙ্গালুরু।

রোনালদিনহোর অনুপস্থিতিতে টুর্নামেন্টের উজ্জ্বল্য কিছুটা হলেও হারাবে। তাকে ভীষণভাবেই মিস করবে গোয়া। ২০০২ বিশ্বকাপ জয়ীর বিকল্প হিসেবে দলে যোগ দিচ্ছেন স্বদেশী কিংবদন্তি কাফু। যিনি একমাত্র খেলোয়াড় হিসেবে টানা তিনটি বিশ্বকাপ ফাইনাল খেলেছেন। ২০০৮ সালে ফুটবল থেকে অবসর নিয়েছিলেন ৪৬ বছর বয়সী এ সাবেক রাইট ব্যাক।

x

Check Also

আমি হারলে ধরে নিতে হবে জালিয়াতি হয়েছে : ট্রাম্প

তাকে হারানোর একমাত্র রাস্তা ভোট জালিয়াতি। বিরোধীরা সেই চেষ্টাই করছে- রিপাবলিকানের নির্বাচনী ...