Home / জেলা সংবাদ / বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১০, আহত ২৫

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১০, আহত ২৫

চট্টগ্রাম, ৩ জুন (অনলাইনবার্তা): ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার ধনকুন্ডি এলাকায় একটি যাত্রীবাহী বাস ও পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১০ জন নিহত এবং কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরফান ঘটনাস্থলেই ৮ জন নিহত হয়েছে বলে জানিয়েছেন। অন্যদিকে, হাসপাতালে নেয়ার পর আরো ২ জন মারা গেছেন বলে নিশ্চিত করেছেন বগুড়া মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহ আলম।

আহতদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে আরো কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফিন্সের স্টেশন অফিসার দেওয়ান সোহেল রানা জানান, ঢাকাগামী একটি পাথরবোঝাই ট্রাক ও গাইবান্ধাগামী রেখা এন্টার প্রাইজের একটি যাত্রীবাহী বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই বাসের ৮ জন যাত্রী নিহত হন। আহত হন কমপক্ষে ২৫ জন।

আহতদের মধ্যে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে আরো ২ জন মারা যান। নিহতদের সকলেই পুরুষ এবং তাদের মধ্যে বাস ও ট্রাকের দু’জন চালক রয়েছেন।

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...