Home / জেলা সংবাদ / বনপা, চট্টগ্রামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বনপা, চট্টগ্রামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

চট্টগ্রাম, ৩০ জুন (অনলাইনর্বাতা): আজ বৃহস্পতিবার অনলাইন নিউজপোর্টাল এসোসিয়েশন (বনপা) চট্টগ্রামের উদ্যোগে  নগরীর সার্সন রোডস্থ হাটখোলা রেষ্টুরেন্টে সংগঠনের সভাপতি হাদিদুর রহমানের সভাপতিত্বে  ইফতার ও দোয়া মাহফিল উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) এর সাবেক সভাপতি এজাজ ইউছুপি বলেছেন অনলাইন পত্রিকা ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠার পথে একটি মাইলফলক এবং এর ক্রমবর্ধ মান উত্তরণ লক্ষ্যার্জনে এক বিশেষ আশার সঞ্চার করেছে।

প্রধান অথিতির বক্তব্যে তিনি বলেন, দেশের বিভিন্ন পেক্ষাপটে গণমাধ্যমের অবদান অস্বীকার করার কোন অবকাশ নেই। প্রিন্ট  ও ইলেকট্রনিক মিডিয়া সুদীর্ঘকাল গণমানুষের কথা বলে আসছে। বর্তমান সরকার বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ গঠন করার লক্ষে যেসব পদক্ষেপ বাস্তবায়ন করে যাচ্ছে, তার বাস্তব প্রমাণ মিডিয়া জগতের নতুন সংযুক্তি অনলাইন গণমাধ্যম।এর ভবিষ্যৎ অতীব সম্ভনাময় বলে মন্তব্য করেন তিনি।

অনলাইন সাংবাদিকদের উদ্দেশ্য তিনি বলেন, খবর প্রচারে অতীব সাবধানতা অবলম্বন করতে হবে। হলুদ সাংবাদিকতা কখনো কাম্য নয়।  পেশি শক্তির কাছে কোনভাবে মাথানত না করে গণমানুষের কথা বলে যেতে হবে।

বনপা চট্টগ্রামের উপদেষ্টা জনাব স্বপন মজুমদার সংগঠনের সদস্যদের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন।

এতে অন্যদের মাঝে বক্তব্য রাখেন বনপা চট্টগ্রামের সহ-সভাপতি আবু হাসনাত চৌধুরী, সাধারণ সম্পাদক এম.কে মোমিন, যুগ্ন সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, ফরহাদ আমিন মোহাম্মদ ফয়সল, অর্থসম্পাদক মীর মেজবাহ আহমেদ, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সাহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক শামশুল করিম লাভলু প্রমুখ।

পরিশেষে সভাপতি জনাব হাদিদুর রহমান  কেন্দ্রিয় বনপার সম্মানিত উপদেষ্টা বিশিষ্ট প্রযুক্তিবিধ মোস্তাফা জব্বার বাংলাদেশ এসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর নতুন সভাপতি নির্বাচিত হওয়ায় বনপা চট্টগ্রামের পক্ষ থেকে শুভেচ্ছা জানান এবং সভায় উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...