Home / টপ নিউজ / ‘বন্ধন’ ছবির গানের শুটিং এমি নেপালে

‘বন্ধন’ ছবির গানের শুটিং এমি নেপালে

নিজস্ব প্রতিবেদক :

নির্মাতা অনন্য মামুন পরিচালিত ‘বন্ধন’ ছবির গানের শুটিং চলছে নেপালে। গানের শুটিংয়ে অংশ নিয়েছেন নবাগতা এমিয়া এমি এবং শিপন মিত্র।

তবে শিপন দেশে ফিরলেও বর্তমানে এমি রয়েছেন নেপালে। সেখান থেকে তিনি বলেন, ‘ভালোবেসে শুধু বারেবার তোমাকেই দিতে চাই এই অন্তর’ এমন কথায় গানটির চিত্রায়ন হয়েছে নেপালের নাগরকোট ও কাঠমুন্ডুতে।’ গানটিতে কণ্ঠ দিয়েছেন কিশোর ও পড়শি।

তিনি বলেন, ‘গেল ৮ জানুয়ারি সবাই একসঙ্গে নেপালে এসেছিলাম। স্পর্শিয়া, শিপনরা দেশে ফিরে গেছে। আমিও শিগগির দেশে ফিরবো। কিছু দৃশ্য বাকী আছে আমার। এখানে সাঞ্জু জন, পরিচালকসহ আরো অনেকেই রয়েছে।’

লাইভ টেকনোলজিসের প্রযোজনায় ‘বন্ধন’ ছবির গল্প ‘পাঁচ বন্ধুকে কেন্দ্র করে। এখানে তিনটি জুটিকে অভিনয় করতে দেখবেন দর্শক। প্রথম জুটি হিসেবে শিপন মিত্রের সঙ্গে আছি আমি। আরো দুই জুটি হিসেবে রয়েছেন সাঞ্জু জন ও স্পর্শিয়া, চ্যানেল আই-ফেয়ার এন্ড লাভলী মেন হ্যান্ডসাম’র তানভীর ও কলকাতার মেয়ে মৌমিতা। আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, ডন প্রমুখ। আগামী ভালোবাসা দিবস উপলক্ষে ছবিটি মুক্তি পাবে।

এদিকে এমি অভিনীত দুটি ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। একটি ‘সাদাকালো প্রেম’ অন্যটি ‘আপন মানুষ’। ছবি দুটি রয়েছে মুক্তির অপেক্ষায়।

এসএমএইচ   জানুয়ারি ২২,২০১৭

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...