Home / টপ নিউজ / বাঁধন খুনের ঘটনায় হৃদয় রিমান্ডে

বাঁধন খুনের ঘটনায় হৃদয় রিমান্ডে

চট্টগ্রাম, ৯ মে (অনলাইনবার্তা): চট্টগ্রাম নগরীতে স্কুলছাত্র ফিরোজ আলম বাঁধন (১৩) খুনের ঘটনায় তার চাচাতো ভাই হৃদয় মল্লিককে জিজ্ঞাসাবাদের জন্য দুইদিনের রিমান্ডে নেওয়ার অনুমতি পেয়েছে পুলিশ।

সোমবার (৯ মে) চট্টগ্রামের পঞ্চম মহানগর হাকিম নাজমুল হাসান এ আদেশ দিয়েছেন।

হৃদয়কে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন জানিয়েছিল মামলার তদন্তকারী সংস্থা নগর গোয়েন্দা পুলিশ।  শুনানি শেষে আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন বলে জানিয়েছেন নগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) সন্তোষ কুমার চাকমা।

তিনি  বলেন, হৃদয়কে হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করা হবে।  আপন চাচাতো ভাইকে খুনের নেপথ্যে কি কি কারণ থাকতে পারে নিবিড় জিজ্ঞাসাবাদের মাধ্যমে সেগুলো উদঘাটনের চেষ্টা করব।

নির্মম খুনের শিকার বাঁধন পাহাড়তলী থানার ফইল্যাতলী এলাকার রঙমিস্ত্রি রমজান আলী মল্লিক এবং পোশাক কারখানার কর্মী বেগম আক্তারের একমাত্র ছেলে। বাঁধন স্থানীয় পিএইচ আমিন একাডেমির অষ্টম শ্রেণীর ছাত্র।

গত ৪ মে বাঁধন নিখোঁজ হয়। ৮ মে নগরীর পাহাড়তলী থানার সাগরিকায় জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামের পেছনে একটি খাল থেকে ফিরোজ আলম বাঁধনের গলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নগর গোয়েন্দা পুলিশ ও পাহাড়তলী থানা পুলিশের জিজ্ঞাসাবাদে হৃদয় মল্লিক স্বীকার করে,  বাঁধনকে ঘুমের ওষুধ খাইয়ে অজ্ঞান করে শ্বাসরোধ করে হত্যা করেছে সে।  তারপর একটি বস্তায় ভরে মরদেহ খালে ফেলে দেয় হৃদয়।  বস্তায় কিছু আলুও দেয়া হয় যাতে মানুষ সন্দেহ না করে।  নির্মম এই খুনের পর হৃদয় আবার নিজের পরিচয় গোপন করে বাঁধনকে অপহরণ করা হয়েছে জানিয়ে তার বাবার কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...