Home / জেলা সংবাদ / বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুরের বিরুদ্ধে মামলা

বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুরের বিরুদ্ধে মামলা

চট্টগ্রাম, ৩ জুন (অনলাইনবার্তা): বাঁশখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা জাহিদুল ইসলামকে শারীরিকভাবে লাঞ্ছিত করার ঘটনায় স্থানীয় সংসদ সদস্য মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে মামলা করেছে নির্বাচন কমিশন।

শুক্রবার (৩ জুন) দুপুরে নির্বাচন কমিশনের নির্দেশে বাঁশখালী থানায় মামলাটি দায়ের করা হয়।

মামলায় আরও তিনজনকে আসামি করা হয়েছে। তারা হলেন সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী (পিএস) ও বাহারছড়া ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী তাজুল ইসলাম এবং ওলামা লীগ সভাপতি মাওলানা আকতার হোসাইন।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন  বিষয়টি নিশ্চিত করেছেন।

বুধবার (১ জুন) বেলা ১২টার দিকে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নির্বাচন কমিশনের এক কর্মকর্তাকে পিটিয়ে রক্তাক্ত ও অশ্রাব্য গালিগালাজ করার মতো নজিরবিহীন অপ্রীতিকর ঘটনা ঘটে।

‘মোস্তাফিজকে অবিলম্বে গ্রেপ্তার দাবি বিএনপির’

ষষ্ঠ দফায় অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনকে প্রভাবমুক্ত রাখতে তিন দফা দাবি দিয়েছে বিএনপি।

দাবিগুলো হলো, অনতিবিলম্বে বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুর রহমানকে গ্রেফতার করে আইনের আওতায় আনা, সাতকানিয়ার সাংসদ আবু রেজা নদভীকে নির্বাচনে দিন সাতকানিয়ার ত্রিসীমানায় প্রবেশ নিষিদ্ধ করা এবং সাতকানিয়ার ওসি ফরিদ উদ্দিন খন্দকারকে আগামী ৬ ঘণ্টার মধ্যে প্রত্যাহার করে নেওয়া।

ষষ্ঠ দফার নির্বাচনকে সামনে রেখে শুক্রবার সকাল সাড়ে ১১টায় নগরীর চট্টেশ্বরী রোডের নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে এসব দাবি জানান বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মীর মোহাম্মদ নাছির উদ্দীন।

নির্বাচন সুষ্ঠু হলে বিএনপি প্রার্থীরাই জয়ী হবেন দাবি করে তিনি বলেন, বিএনপির দেওয়া তিন দফা না মানলে নির্বাচন আগের মতোই সুষ্ঠু হবে না। আর দাবিগুলো মেনে নির্বাচন অনুষ্ঠিত হলে ৯০ শতাংশ ইউপিতে জয়ী হবে বিএনপি।

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...