Home / খেলা / বাংলাদেশ সফরের ব্যাপারে কুকের সবুজ সংকেত

বাংলাদেশ সফরের ব্যাপারে কুকের সবুজ সংকেত

ক্রীড়া ডেস্ক :

আসন্ন বাংলাদেশ সফরে আসতে অনেক ইংলিশ ক্রিকেটার সংশয়ে ভুগছেন এখনো। তবে তাদের টেস্ট অধিনায়ক অ্যালিস্টার কুক এই সফরে যোগ দিতে কোনো আপত্তি নেই বলে জানিয়েছেন। লন্ডনের দৈনিক ডেইলি মেইল মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেছে। তবে ইংল্যান্ডের ওয়ানডে অধিনায়ক ইয়ন মরগান বাংলাদেশ সফর প্রসঙ্গে এখনো কিছু জানাননি।

কুক বাংলাদেশে আসবেন কিনা সেটা নিয়ে সংশয় ছিল প্রথম থেকেই। নিরাপত্তার ব্যাপারটা তো ছিলই। এছাড়া অক্টোবরে দ্বিতীয়বারের মতো বাবা হতে যাচ্ছেন তিনি। কিন্তু সাদা পোশাকের ক্রিকেটে ইংল্যান্ড অধিনায়কের সিদ্ধান্ত অনুযায়ী সেই সময় বাংলাদেশের অবস্থান করবেন কুক। বাংলাদেশ সফর নিয়ে বর্তমানে দুটি ভাগে বিভক্ত হয়ে পড়েছে ইংলিশ শিবির। কিন্তু পারিবারিক প্রয়োজনকে পাশ কাটিয়ে হলেও কুক ইতিবাচক দিকেই অবস্থান নিলেন যেটা দলের বাকিদের জন্য হতে পারে অনুপ্রেরণা।

প্রসঙ্গত, আগামী ৩০ সেপ্টেম্বর বাংলাদেশে আসছে ইংল্যান্ড ক্রিকেট দল। টাইগারদের সঙ্গে ৩টি ওয়ানডে ও ২টি টেস্ট ম্যাচ খেলবে দলটি। নিরাপত্তা নিয়ে শঙ্কা থাকলেও নিরাপত্তা পরিদর্শক দলের প্রতিবেদন পেয়ে শেষ পর্যন্ত বাংলাদেশ সফরের ব্যাপারে সবুজ সংকেত দিয়েছে ইসিবি। তবে ইংল্যান্ড দলের কিছু খেলোয়াড় এখনও দোটানায় রয়েছেন।

আরডি/ এসএমএইচ // ৩০ আগস্ট ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...