Home / টপ নিউজ / বাংলামেইল সম্পাদকসহ তিন সাংবাদিক আটক

বাংলামেইল সম্পাদকসহ তিন সাংবাদিক আটক

নিজস্ব প্রতিবেদক :

অনলাইন নিউজ পোর্টাল বাংলামেইল টুয়েন্টিফোর ডটকম কার্যালয়ে অভিযান চালিয়ে সম্পাদকসহ তিন সাংবাদিককে আটক করেছে র‌্যাব। রোববার রাত সাড়ে ৮ টা থেকে রাত পৌণে দুইটা পর্যন্ত এ অভিযান চালায় বলে জানিয়েছেন পত্রিকাটির একজন জ্যেষ্ঠ সাংবাদিক।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র, তথ্য  ও প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের মৃত্যুর গুজব নিয়ে একটি সংবাদ প্রকাশকে কেন্দ্র করে তাদের আটক করা হয়ে থাকতে পারে বলে মনে করছেন তিনি।

নাম প্রকাশ না করার শর্তে তিনি জানান, রাত সাড়ে ৮ টার দিকে আইনশৃঙ্খলা বাহিনীর ৭/৮ টি গাড়ি আমাদের কাকরাইলস্থ অফিসের সামনে আসে। কিছুক্ষনের মধ্যে র‌্যাব সদস্যরা কার্যালয়ের ভেতরে প্রবেশ করেন। এসময় তারা বিভিন্ন ডেস্কে তল্লাশী চালায়। রাত দেড়টা পর্যন্ত তাদের তল্লাশী চলে। এক পর্যায়ে পৌণে দুইটার দিকে পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মো. সাহাদাত উল্যা খান, নির্বাহী সম্পাদক মাকসুদুল হায়দার চৌধুরী ও সহ সম্পাদক পান্ত পলাশকে আটক করে নিয়ে যায় বলেও জানান পত্রিকাটিতে কর্মরত এই সাংবাদিক। 

তিনি আরো জানান, যাবার সময় র‌্যাব পত্রিকার সকল সাংবাদিক ও কর্মকর্তা-কর্মচারিদের বের করে দিয়ে দরজায় তালা লাগিয়ে দেন। পত্রিকা অফিস সিলগালা করা হতে পারে এমন আশঙ্কার কথাও জানিয়েছেন তিনি। 

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে সংশ্লিষ্ঠ এলাকার দায়িত্বে থাকা র‌্যাব-৩ এর স্পেশাল ইউনিটের সহকারি পুলিশ সুপার (এএসপি) মঞ্জুরুল জানান এলাকাটি তার অধিন হলেও তিনি এ বিষয়ে কিছু জানেন না। খোঁজ নিয়ে জানতে হবে।  

পল্টন থানার ডিউটি অফিসার এসআই সেলিম আকন্দ জানান, এমন কোনো খবর তার জানা নেই। কোন সাংবাদিক বা কোন আসামীকে সন্ধ্যার পর আটক করার তথ্যও নেই তার কাছে। 

‘সজীব ওয়াজেদ বিমান দুর্ঘটনায় মারা যাওয়ার গুজব’ এমন একটি সংবাদ প্রকাশ করে বাংলামেইল।

সংবাদমাধ্যম বাংলামেইল টুয়েন্টিফোর ডটকম ২০১৩ সালের ২৬ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। প্রতিষ্ঠানটির মালিক আজিম গ্রুপের কর্ণধার ফজলুল আজিম সাবেক সংসদ সদস্য (হাতিয়া)। তিনি ১/১১ সময় বিএনপি থেকে বহিষ্কৃত হন।

 আরডি/ এসএমএইচ // ৮ আগস্ট ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...