Home / টপ নিউজ / বাংলা ছবিতে আগ্রহী রানী মুখার্জি

বাংলা ছবিতে আগ্রহী রানী মুখার্জি

বিনোদন ডেস্ক:

বাংলা ছবিতে অভিনয় করতে আগ্রহী বলিউড অভিনেত্রী রানী মুখার্জি। মঙ্গলবার ৩৮তম জন্মদিন উপলক্ষে এক সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন তিনি। ৩৯ বছর বয়সী রানী জানান, দক্ষ নির্মাতাদের পাশাপাশি তিনি প্রসেনজিৎ, জিৎ কিংবা দেবের বিপরীতে অভিনয় করতে চান। এ ছাড়া বাংলা সংস্কৃতিও তাকে সব সময় মুগ্ধ করে। তাই কলকাতার ছবিতে অভিনয়ের মাধ্যমে তিনি বাংলা সংস্কৃতি সম্পর্কে আরও ভালো করে জানতে চাইছেন।

এ প্রসঙ্গে রানী বলেন, ‘বলিউডে একাধিক বড় মাপের চলচ্চিত্র পরিচালকের সঙ্গে আমি কাজ করেছি। আশা করি, আমিও বাংলার খ্যাতনামা নির্মাতাদের সঙ্গে কাজ করতে পারব। তবে দুঃখের বিষয়, বাংলা ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করলেও এরপর আমি কখনোই আর ভালো বাংলা ছবিতে অভিনয় করার প্রস্তাব পাইনি। তবে এবার মানসম্মত স্ক্রিপ্ট পেলেই টালিগঞ্জের পরিচালকদের সঙ্গে কাজ করব।’

সূত্রটি আরও জানিয়েছে, দীর্ঘ দুই বছর পর ‘হিচকি’ ছবির মাধ্যমে রানী বলিউডে প্রত্যাবর্তন করছেন। আগামী মাস থেকে এ ছবির শুটিং শুরু হচ্ছে বলে জানিয়েছেন তিনি। এখানেই শেষ নয়, এ ছবির পরপরই একটি রোমান্টিকঘরানার ছবিতে দেখা যাবে তাকে। অভিনয়ে বিরতি প্রসঙ্গে রানী জানান, তার জীবনের সেরা সুখের দিন এই আড়াইটা বছর। একজন মেয়ের কাছে মা হওয়ার থেকে বড় কিছুই নেই।

মুক্তা // এসএমএইচ // মার্চ ২৪, ২০১৭

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...