Home / টপ নিউজ / বিএনপির জন্মই হয়েছে ষড়যন্ত্রের মাধ্যমে: আইনমন্ত্রী

বিএনপির জন্মই হয়েছে ষড়যন্ত্রের মাধ্যমে: আইনমন্ত্রী

চট্টগ্রাম, ১৯ মে (অনলাইনবার্তা): আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক বলেছেন, দেশের ষড়যন্ত্রে ব্যর্থ হয়ে বিএনপি এখন বিদেশিদের নিয়ে ষড়যন্ত্র করছে। তারা মোসাদকে নিয়ে এখন দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। বিএনপির জন্মই হয়েছিল ষড়যন্ত্রের মাধ্যমে। এখন তারা দেশকে অকার্যকর রাষ্ট্র হিসেবে পরিণত করা ষড়যন্ত্র করছে। তবে সবাইকে ঐক্যবদ্ধ থেকে এ ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে।

বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে জেলার আখাউড়া স্থলবন্দরে ‘বেলাজিও ফ্রি শপ’ শুল্কমুক্ত বিপণি কেন্দ্রের উদ্বোধন শেষে এক সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী আনিসুল হক বলেন, তারপর ষড়যন্ত্র করেছে বঙ্গবন্ধুকে হত্যা, অবৈধভাবে ক্ষমতা দখল, পাকহানাদার সহচরদের সরকারে প্রতিষ্ঠা, ১৯ বার শেখ হাসিনাকে হত্যা চেষ্টা। তবে সব চেষ্টা যখন ব্যর্থ, তখন তারা মোসাদের সঙ্গে হাত মিলিয়েছে।

এসময় তিনি বলেন, সব ষড়যন্ত্রকে হারিয়ে আমাদের দেশ গড়তে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের সন্তানের মতো বাংলাদেশকে গড়ে তুলছেন। ফলে উন্নয়নকে ধরে রাখলেই তা হবে প্রধানমন্ত্রীকে সেরা উপহার।

সময় বেলাজিও লিমিটেডের চেয়ারম্যান তৌফিক উদ্দিন আহামেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক প্রতিমন্ত্রী এবি তাজুল ইসলাম, এনবিআর সদস্য এএফএম শাহরিয়ার মোল্লা কাস্টমস কমিশনার আনোয়ার হোসেন, জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশারফ হোসেন, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্সের সভাপতি আজিজুল হক, মন্ত্রীর একান্ত সহকারী রাশেদুল কায়সার জীবন, আখাউড়া পৌর সভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদিন।

অনুষ্ঠানের শুরুতে তিনি ফিতা ও কেক কেটে বেলাজিও ডিওটি ফ্রি শপের উদ্বোধন করেন।

এর আগে তিনি আখাউড়া পৌরসভায় মন্ত্রীর স্ত্রী নামে ‘নূর আনতুল্লা রিণা হক স্মৃতি পৌর পাঠাগার’ এর উদ্বোধন করেন এবং পৌর মেয়র ও কাউন্সিলরদের সঙ্গে সংক্ষিপ্ত সভা করে উন্নয়ন কার্যক্রম বেগবান করতে নানা পরামর্শ দেন।

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...