Home / টপ নিউজ / বিএনপি ষড়যন্ত্রের দল, বললেন হাছান মাহমুদ

বিএনপি ষড়যন্ত্রের দল, বললেন হাছান মাহমুদ

চট্টগ্রাম, ২৪ মে (অনলাইনবার্তা): বিএনপি ষড়যন্ত্রের দল। দলটি সরকারকে বিপদে ফেলতে এখনো ষড়যন্ত্র করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (২৪মে) দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘চলমান রাজনীতি ও বতর্মান পরিস্থিতি’ শীষর্ক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, বতর্মানে খালেদা জিয়া অসংলগ্ন কথা বলছেন। তিনি এখন খুব বিমূর্ষ অবস্থায় আছেন। কেননা তিনি এখন গভীর হতাশায় নিমজ্জিত। কারণ তার পাশে এখন আর কেউ নেই।

তিনি বলেন, খালেদা জিয়া দেশে টানা ৯৩ দিন অবরোধ দিয়েছিলেন কিন্তু সেই ধমর্ঘট এখনো চলছে। এদিকে গয়েশ্বর রায় অনেক সময় অবচেতন মনে সত্য কথা বলে দেন। তাই আমি গয়েশ্বর রায়কে ধন্যবাদ জানাই। মাঝে মাঝে সত্য কথা বললে আমাদের জন্য অনেক ভালো হয় বলেও মন্তব্য করেন তিনি।

এদিকে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে সাবেক স্বরাষ্টমন্ত্রী শামসুল হক টুকু বলেন, ষড়যন্ত্রের মধ্য দিয়েই বাংলাদেশ আজ এতদূর এসেছে। এদিকে একটি জাতিকে ধ্বংস করতে হলে সেই জাতির সংস্কৃতিকে ধ্বংস করতে হবে। যে কাজে বতর্মানে বিএনপি লিপ্ত আছে।

হাবিবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বাংলাদেশ স্বাধীনতা পরিষদের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...