Home / টপ নিউজ / বিক্রমের গাড়ি থেকে বিয়ারের বোতল উদ্ধার

বিক্রমের গাড়ি থেকে বিয়ারের বোতল উদ্ধার

বিনোদন ডেস্ক:
প্রথমে মদ্যপানের কথা অস্বীকার করলেও পরে বিক্রম স্বীকার করে নেন তিনি মদ্যপান করেছিলেন। কিন্তু মত্ত ছিলেন না। গাড়ি চালানোর মতো অবস্থায় ছিলেন। সূত্রের খবর, আজ ফরেন্সিক দল গাড়ি পরীক্ষার সময় গাড়ি থেকে একটি বিয়ারের বোতল পেয়েছে। এরপর বিক্রম সমস্যায় পড়তে পারে বলে মনে করা হচ্ছে।

দুর্ঘটনার পর সনিকাকে নিজের স্ত্রী বলে পরিচয় দিয়ে স্থানীয়দের কাছে সাহায্য চেয়েছিলেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। দুর্ঘটনার পর বিক্রমকে যে রিকশাচালক সাহায্য করেছিলেন তিনি নিজেই জানিয়েছেন একথা। তাঁর নাম কালুয়া সিং। তিনিই একটি ট্যাক্সি ডেকে বিক্রম ও সনিকাকে হাসপাতালে নিয়ে যেতে সাহায্য করেন।

সনিকার সঙ্গে বিক্রমের সম্পর্ক তৈরি হচ্ছিল এমনটাই মনে করেছেন অনেকেই। সূত্র মারফত জানা গেছে, সনিকার সঙ্গে সম্পর্কের কথা বলতে গিয়ে সনিকার পাঠানো বেশ কিছু ম্যাসেজও পুলিশকে দেখান বিক্রম। সনিকার মৃত্যুর কথা জানতে পেরে ভেঙে পড়েন তিনি। তবে সনিকার সঙ্গে টলিউডের আর এক অভিনেতার সম্পর্কের কথাও সামনে এসেছে। যদিও এখবরও শোনা গেছে, সেই অভিনেতার সঙ্গে সম্প্রতি বিভিন্ন কারণে মানসিক দুরত্ব তৈরি হয় সনিকার। দুর্ঘটনার পরবর্তী সময়ে এই সম্পর্কের টানাপোড়েনকে কেন্দ্র করেই দু’ভাগ হয়েছে টলিউড। সোশাল মিডিয়াতেও যুদ্ধ চলছে দু’পক্ষের। এই ঘটনায় সনিকার বাবা ও মাকে জিজ্ঞাসাবাদ করতে পারে পুলিশ।
মুক্তা // এসএমএইচ //মে ১৪, ২০১৭

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...