কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানকে এবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে আইকন ক্রিকেটার হিসেবে দেখা যেতে পারে। বিপিএলের গভর্নিং কাউন্সিলের পক্ষ থেকে মুস্তাফিজুর রহমানের ব্যাপারে এমনটাই ইঙ্গিত দেওয়া হয়েছে।

ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টুর্নামেন্টের গত আসরে খেলেছিল সাত দল। এবারের আসরে দল বেড়ে হচ্ছে আটটি। গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক বলেন, দল বাড়ার ফলেই আইকন খেলোয়াড়ও বাড়বে। জাতীয় দলের হয়ে যাদের পারফরম্যান্স ভালো, তাদেরই আইকন হিসেবে বিবেচনা করছি আমরা। এই বিবেচনায় নতুন আইকন মোস্তাফিজুর রহমানই হবেন।

জানা গেছে, সৌম্য সরকার আইকন হিসেবে সাম্প্রতিক সময়ে কিছুটা অফফর্মে থাকায় তার পরিবর্তে ইমরুল কায়েসকে আইকন করা হতে পারে। এদিকে, কুমিল্লা বিপিএলের নিয়ম মেনেই পুরোনো খেলোয়াড়দের মধ্যে চারজনকে রেখে দিতে ইচ্ছুক। সেক্ষেত্রে তারা বেছে নেবে ইমরুল, সাইফুদ্দিন, লিটন দাসকে। মাশরাফিকে ছেড়ে দিলেও ইমরুলকে ছাড়বে না দলটি।

আগামী সেপ্টেম্বরে প্লেয়ার ড্রাফট অনুষ্ঠিত হবে। নভেম্বরের ৪ তারিখ মাঠে গড়াবে বিপিএলের পঞ্চম আসরটি। তার দুইদিন আগে আসন্ন আসরের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
কাওছার আক্তার মুক্তা // এসএমএইচ// বুধবার, ১৯ জুলাই ২০১৭