Home / টপ নিউজ / বিয়ের আগেই অন্ত:সত্ত্বা লিসা হেইডেন!

বিয়ের আগেই অন্ত:সত্ত্বা লিসা হেইডেন!

বিনোদন ডেস্ক :

কয়েক দিন আগেই বয়ফ্রেন্ড দিনো লালভানির সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন লিসা হেইডন। চুটিয়ে অভিনয় করেছেন সদ্যমুক্তি পাওয়া ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর একটি ক্যামিও চরিত্রে। শোনা যাচ্ছে, বিয়ের আগেই প্রেগন্যান্ট হয়ে পড়েন লিসা।

এমনকী ‘অ্যায় দিল মুশকিল’-এর শুটিং চলাকালীনই নাকি প্রেগন্যান্ট ছিলেন নায়িকা। তবে তা জানতে দেননি কাউকেই। আর এ খবর এতদিন চাপা ছিল বলেই বলি টাউনে শুরু হয়েছে নতুন বিতর্ক।

মুম্বাইয়ের একটি সংবাদমাধ্যমের দাবি, দিনোর সঙ্গে বিয়ের দিন এগিয়ে নিয়ে আসার কারণ লিসার প্রেগন্যান্সি। অন্য একটি ছবির জন্য টানা ২০ দিনের ডেট চাওয়া হলে তিনি জানিয়ে দেন, এখনই অন্য কোনো প্রজেক্ট হাতে নেওয়া তার পক্ষে সম্ভব নয়। এই খবর সামনে আসার পরই লিসার প্রেগন্যান্সি নিয়ে গুঞ্জন ছড়িয়েছে। যদিও এর সত্যতা নিয়ে লিসা নিজে এখনো মুখ খোলেননি।

বলিউডের একটা বড় অংশের মতে, কোনো নায়িকার প্রেগন্যান্সির খবর ইউনিটের জানা থাকলে সেটে তার স্বাচ্ছন্দ্যের জন্য আলাদা ব্যবস্থা করা হয়। লিসার ক্ষেত্রে করণ জোহরের টিম কিছুই জানতেন না। ফলে আইটেম ডান্সের ধকলে যদি লিসা অসুস্থ হয়ে পড়তেন তা হলে মুশকিলে পড়তেন টিম ‘অ্যায় দিল হ্যায় মুশকিল।’

আরডি/ ৪ নভেম্বর/ ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...