Home / আন্তর্জাতিক / বুধবার ইংল্যান্ড যাচ্ছেন মুস্তাফিজ

বুধবার ইংল্যান্ড যাচ্ছেন মুস্তাফিজ

চট্টগ্রাম, ১৯ জুলাই (অনলাইনবার্তা): ইনজুরি কাটিয়ে পুরোপুরি ফিট হয়ে উঠেছিলেন বেশ কয়েকদিন আগেই।  ইংল্যান্ডের কাউন্টি ক্লাব সাসেক্সে যোগ দিতে পুরোপুরি প্রস্তুত ছিলেন ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমান। তবে ভিসা পেতে বিলম্ব হওয়ার কারণে অপেক্ষা বাড়ছিল এ বাঁহাতি পেসারের।

মঙ্গলবার (১৯ জুলাই) বিকেলে ইংল্যান্ডের ভিসা হাতে পেয়েছেন মুস্তাফিজ। টিকিট কাটাও হয়ে গেছে। বুধবার (২০ জুলাই) সকাল ১০ টা ১০ মিনিটে লন্ডনের বিমানে চড়বেন সাতক্ষীরার এ তরুণ।

তাই বলা যায়, আগামী ২১ জুলাই এসেক্সের বিপক্ষে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে অভিষেক হচ্ছে মুস্তাফিজের।

আইপিএল মাতিয়ে আসা মুস্তাফিজের সাসেক্সে খেলতে যাওয়া নিয়ে আলোচনা কম হয়নি।  আইপিএল থেকে ফিরেছিলেন হ্যামস্ট্রিং ও অ্যাঙ্কেলের চোট নিয়ে। সঙ্গে শারীরিক দুর্বলতা ও মানসিক অবসাদ মিলিয়ে তার ইংল্যান্ড যাওয়া অনিশ্চিত মনে হচ্ছিল। সব বাধা টপকে ইংল্যান্ডে যাওয়ার জন্য প্রস্তুত মুস্তাফিজ। এ তরুণকে দলে পেতে টুর্নামেন্টের শুরু থেকেই মুখিয়ে ছিলেন সাসেক্সের অধিনায়ক লুক রাইট। অবশেষে সাসেক্সের আশা পূরণ হতে যাচ্ছে। কালই মুস্তাফিজ যোগ দেবেন সাসেক্সের ডেরায়।

কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজুর রহমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) অভিষেকেই চ্যাম্পিয়ন শিরোপার স্বাদ নিয়েছেন। আইপিএলের পর এবার কাউন্টি। কাউন্টিতে সাসেক্সের হয়ে খেলতে ইংল্যান্ডে উড়ে যাচ্ছেন মুস্তাফিজ। যেখানে টি-টোয়েন্টি ফরমেটের পাশাপাশি ওয়ানডে আর চারদিনের ম্যাচও অনুষ্ঠিত হবে। তবে, সাসেক্স মুস্তাফিজকে শুধুমাত্র রঙিন পোশাকেই খেলাবে বলে চুক্তি করেছে।

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...