Home / টপ নিউজ / বেওয়াচের ট্রেইলারে প্রিয়াঙ্কার ব্যাপ্তি ১ সেকেন্ড!

বেওয়াচের ট্রেইলারে প্রিয়াঙ্কার ব্যাপ্তি ১ সেকেন্ড!

বিনোদন ডেস্ক :

টিভি সিরিজ ‘কেয়েন্টিকো’তে অভিনয় করে আন্তর্জাতিক খ্যাতি লাভ করেন প্রিয়াঙ্কা চোপড়া। সে সূত্রে বগলদাবা করেন ‘বেওয়াচ’-এর ভিলেন চরিত্র। তা নিয়ে প্রিয়াঙ্কা ভক্তদের সেকি উল্লাস! ট্রেলার প্রকাশেই তা থেমে গেল।

দিন দুয়েক আগে প্রকাশ হয়েছে ‘বেওয়াচ’ ট্রেলার। ডাউনি জনসনসহ অন্য তারকাদের গুরুত্ব দিয়ে দেখানো হলেও প্রিয়াঙ্কাকে দেখা গেছে মাত্র ১ সেকেন্ডের জন্য। তাও মনোযোগ দিয়ে খেয়াল না করলে বোঝা যায় না।

এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন প্রিয়াঙ্কার ভক্তরা। ক্ষোভের বহর দেখে মুখ খুললেন স্বয়ং ডাউনি জনসন। তিনি বলেন, ‘ট্রেলারে যা-ই থাকুক, সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রেই দেখা যাবে প্রিয়াঙ্কাকে।’

কিন্তু ভক্তরা বলছেন ‘বেওয়াচ’-এ এক হালি নায়ক-নায়িকার বিপরীতে ভিলেন ভিক্টোরিয়া লিডসের চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। তার চরিত্রের ব্যাপ্তি ট্রেলারেও স্পষ্ট হওয়ার কথা। এর কোনো যৌক্তিক উত্তর দিতে পারেননি ডাউনি।

হলিউড সিনেমায় ভারতীয় তারকাদের অবমূল্যায়ণ এ প্রথম নয়। কয়েক মাস আগে প্রকাশ হয় দীপিকা পাড়ুকোন অভিনীত ‘এক্সএক্সএক্স থ্রি’র টিজার। তাতেও দীপিকাকে গুরুত্ব দেওয়া হয়নি। এমনকি ‘ইনফার্নো’র ট্রেলারে একই ঘটনার শিকার হন ইরফান খান।

১৯৯০ এর দশকের একই নামের সাড়া জাগানো টিভি সিরিজের সিনেমা সংস্করণ ‘বেওয়াচ’। পরিচালনা করেছেন সেথ গর্ডন। মুক্তি পাবে ২০১৭ সালের ২৬ মে। একইদিন আরো মুক্তি পাবে আলোচিত দুই সিনেমা— ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান : ডেড ম্যান টেল নো টেইলস’ ও ‘লাইফ’।

আরডি/ এসএমএইচ/ ১০ ডিসেম্বর ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...