Home / আন্তর্জাতিক / ব্রাজিলের বিপক্ষে ফিরছেন মেসি

ব্রাজিলের বিপক্ষে ফিরছেন মেসি

চট্টগ্রাম, ৫ জুলাই (অনলাইনবার্তা): গোটা ফুটবল বিশ্ব জুড়ে তার অগণিত ভক্ত-সমর্থকদের একটাই আকুতি, ‘ফিরে এসো মেসি’। প্রিয় তারকার মন ভাঙাতে বুয়েন্স এইরেসের রাস্তায় বৈরী আবহাওয়া উপেক্ষা করে বিশাল র‌্যালিতে অংশ নেয় আর্জেন্টাইনরা। দেশবাসীর চাওয়াটুকু নিশ্চয়ই ফিরিয়ে দেবেন না লিওনেল মেসি!

হ্যাঁ, অবসরের সিদ্ধান্ত থেকে সরে আসছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী। এ বছরের শেষদিকে ব্রাজিলের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ দিয়ে তার ‘প্রত্যাবর্তন’ হতে পারে।

আর্জেন্টিনার দৈনিক ‘লা ন্যাসিওন’ (দ্য ন্যাশন) এমন খবরই প্রকাশ করেছে। যা বিভিন্ন গণমাধ্যমে তুলে ধরা হচ্ছে। মেসির সাবেক এক সতীর্থকে উদ্ধৃত করে বলা হয়, জাতীয় দলে ফেরার বিষয়টি বিবেচনা করছেন মেসি। নভেম্বরে রাশিয়া বিশ্বকাপের কোয়ালিফাইং ম্যাচেই আর্জেন্টিনার জার্সি গায়ে মাঠে নামতে পারেন বার্সেলোনা তারকা।

টানা তিন বছরে তিনটি ফাইনালে হারটাই মেসির হৃদয় ভেঙে দিয়েছে! শতবর্ষী কোপা আমেরিকার শিরোপা লড়াইয়ে টাইব্রেকারে স্বপ্নভঙ্গের পরপরই মাত্র ২৯ বছর বয়সেই আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা দিয়ে বসেন।

মেসিকে ফেরাতে মাঠে নামেন স্বয়ং আর্জেন্টাইন ফুটবল ঈশ্বর দিয়েগো ম্যারাডোনা। আর্জেন্টিনার প্রেসিডেন্ট থেকে শুরু করে বিশ্বজুড়ে সাবেক ও বর্তমান ফুটবল তারকা, অন্যান্য ক্রীড়া ব্যক্তিত্বদের পাশাপাশি তার অগণিত ভক্ত-সমর্থকদের একটাই চাওয়া, মেসি যেন তার সিদ্ধান্ত বদলে আর্জেন্টিনার জার্সি পরাটা অব্যাহত রাখেন।

x

Check Also

আমি হারলে ধরে নিতে হবে জালিয়াতি হয়েছে : ট্রাম্প

তাকে হারানোর একমাত্র রাস্তা ভোট জালিয়াতি। বিরোধীরা সেই চেষ্টাই করছে- রিপাবলিকানের নির্বাচনী ...