Home / টপ নিউজ / ভক্তদের ধৈর্য ধরতে বললেন মাহি

ভক্তদের ধৈর্য ধরতে বললেন মাহি

বিনোদন ডেস্ক :

বিয়ে এবং এর পরবর্তী বিতর্ক নিয়ে ফিল্মপাড়ায় এখন বেশ চাপে আছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। কয়েকটি সিনেমা থেকে তিনি বাদ পড়েছেন বলে জানা গেছে। হাতে থাকা সিনেমাগুলোর অগ্রগতি নিয়েও আছে বিভিন্ন গুঞ্জন। এমতাবস্থায় স্বামী অপুর সঙ্গে লন্ডনে গেছেন মাহি।

জানা গেছে, পারিবারিক একটি অনুষ্ঠানেই অংশ নিতেই স্বামীকে নিয়ে মাহির বিলেত গমন। ঈদের আগেই দেশে ফিরবেন বলে জানা গেছে। লন্ডন যাওয়ার আগে তিনি সংবাদমাধ্যমকে বলেছেন, ঈদের পরই তার নতুন সিনেমা ‘হারজিৎ’-এর শুটিং শুরু হবে। ‘হারজিৎ’ সিনেমাটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন। মাহির বিপরীতে এই সিনেমায় অভিনয় করছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সজল। ১৫ সেপ্টম্বর থেকেই নাকি সিনেমাটির শুটিং শুরু হবে।

সম্প্রতি ব্যক্তিগত জীবনের নানা বিতর্কের কারণে পরিচালকরা তার প্রতি আগ্রহ হারান। এমনকী ঢালিউড কিং শাকিব খানও মাহির সঙ্গে কাজ করতে অস্বীকৃতি জানান। তারও আগে জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে মাহির সম্পর্ক নষ্ট হওয়ার খবর প্রকাশিত হয়। এমতাবস্থায় তার অবস্থান টলমল করছে বলেই মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। আসন্ন ঈদুল আজহা উপলক্ষে বিভিন্ন টিভি চ্যানেলে মাহির বেশ কিছু অনুষ্ঠান আছে। ছোটপর্দায়ও তিনি সম্প্রতি দুটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। এসব কারণে অবশ্য কারও কারও মতে, মাহির জনপ্রিয়তা এখনও কমেনি।

‘হারজিৎ’ ছাড়া অন্য কোন সিনেমায় কাজ করছেন সে বিষয়ে নিশ্চিত কিছু বললেননি মাহি। তবে তিনি বলেছেন, “আগের চেয়ে কাজ এখন কম করা হবে। বিয়ের সময় বলেছিলাম, বছরে হয়তো দুই একটি কাজ করব আমি। ভালো প্রোডাকশনের পাশাপাশি ভালো গল্পের ছবি ছাড়া কাজ করতে চাই না।”

সেইসঙ্গে মাহি তার ভক্তদের পাশে থাকার আহ্বান জানান। সবাইকে ধৈর্য ধরতে বলে মাহি জানান, “ভালো কাজ দিয়েই দর্শকের সামনে ফিরতে চাই।”

আরডি/ এসএমএইচ // ২৪ আগস্ট ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...