Home / টপ নিউজ / ভালোবাসার প্রয়োজনে সিনেমাও ছাড়তে রাজি ক্যাটরিনা

ভালোবাসার প্রয়োজনে সিনেমাও ছাড়তে রাজি ক্যাটরিনা

বিনোদন ডেস্ক :

প্রেম নিয়ে কোনো দিনই খোলাখুলি কোনওরকম মন্তব্য করেননি ক্যাটরিনা কাইফ। কখনও রণবীর কাপুরকে টেনে, কখনও সালমান খানকে টেনে যখনই বলিউড গুঞ্জনে এসেছেন ক্যাট, তখনই পুরো ব্যাপারটাকে একেবারেই পাত্তা দেননি ক্যাটরিনা কাইফ। এমনকী, রণবীর কাপুরের সঙ্গে ব্রেক আপ নিয়েই কোনওরকম মন্তব্যে যেতে চাননি তিনি।
সম্প্রতি ভারতের এক ইংরেজি দৈনিকের কাছে ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন রণবীর কাপুর। তিনি স্পষ্টই জানিয়েছেন, ক্যাটরিনার সঙ্গে ব্রেকআপ হলেও, তার জীবনের গুরুত্বপূর্ণ জায়গা জুড়ে রয়েছেন নাকি ক্যাটরিনা। সে সাক্ষাৎকারের কথা কানে গেলেও, তা নিয়ে কোনও রকম মন্তব্য করতে দেখা যায়নি ক্যাটরিনা কাইফকে। রণবীরের পর এবার ক্যাটরিনাও খুললেন মুখ।
শিগগিরই মুক্তি পাবে ক্যাটরিনা ও সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ছবি ‘বার বার দেখো’। আর আপাতত এই ছবির প্রোমোশন নিয়েই ব্যস্ত আছেন ক্যাটরিনা। সম্প্রতি এই ছবির প্রোমোশনে এসেই, নিজের প্রেম, কেরিয়ার নিয়ে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বললেন ক্যাট।
ক্যাটরিনা বললেন, ‘আমি ছোট থেকেই আমার জীবনে ভালোবাসাকে গুরুত্ব দিই।  আর ভালোবাসার জন্য যা খুশি করতে পারি’। এই কথার পরিপ্রেক্ষিতেই ক্যাটরিনা জানালেন, ‘আমাকে যদি কেউ জিজ্ঞেস করে, ভালোবাসা ও কেরিয়ারের মাঝে কোনটা বাছবেন, আমি অবশ্যই বেছে নেব ভালোবাসাকে। তবে, ঠিক ভালোবাসার মানুষ প্রয়োজন। যার জন্য আমার মন বলবে এর জন্য সব কিছু ছাড়া যায়। আমি খুব খুশি মনেই মেনে নেব। কেরিয়ার আমার কাছে ভালোবাসার থেকে বেশি গুরুত্বপূর্ণ নয়। এমনকি ভালোবাসার প্রয়োজনে দরকার হলে সিনেমাও ছেড়ে দেবো।’

আরডি/ এসএমএইচ // ২৯ আগস্ট ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...