Home / টপ নিউজ / ভূমি’তে মাতাবে সানি লিওন

ভূমি’তে মাতাবে সানি লিওন

বিনোদন ডেস্ক :
সঞ্জয় দত্ত অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ভূমি। এর মধ্য দিয়ে দীর্ঘদিন পর আবারো রুপালি পর্দায় ফিরছেন এ অভিনেতা। বাবা-মেয়ের গল্প নিয়ে নির্মিত হয়েছে রিভেঞ্জ-ড্রামা ঘরানার সিনেমাটি।

এদিকে ভূমি সিনেমার ‘ট্রিপি ট্রিপি’ শিরোনামের একটি আইটেম গানে কোমর দুলিয়েছেন বলিউড সেনসেশন সানি লিওন। কয়েকদিন আগে প্রকাশিত গানটি দর্শকের মাঝে বেশ ভালো সাড়া ফেলেছে। কিন্তু যারা ভেবেছিলেন সিনেমায় গানের পুরো অংশ দেখবেন, তাদের হতাশ হতে হচ্ছে। কারণ গানটির কিছু অংশ ছেটে দিয়েছে ভারতীয় সেন্সর বোর্ড। টেলিভিশনে যে অংশটুকু দেখানো হয়েছে শুধু ততটুকুই সিনেমায় দেখানোর অনুমতি দিয়েছে সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ তথ্য জানিয়েছে।

সিনেমাটিতে সঞ্জয় দত্তের মেয়ের ভূমিকায় অভিনয় করছেন অদিতি রাও হায়দারি। সিনেমায় এ অভিনেত্রীর একটি ধর্ষণ দৃশ্যেও কাঁচি চালিয়েছে সেন্সর বোর্ড। এছাড়া সংলাপের কিছু শব্দ বাদ দিতে ও পরিবর্তন করতে বলা হয়েছে। পাশাপাশি বাদ পড়েছে একটি চুম্বন দৃশ্য।

ভূমি সিনেমাটি পরিচালনা করেছেন উমাং কুমার। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি জানতাম এমনটা হবে। এটি খুবই স্পর্শকাতর বিষয় নিয়ে নির্মিত। তাই আমাদের সামনে এগিয়ে যেতে হবে এবং প্রয়োজন মতো সবকিছু করতে হবে।’

সিনেমাটিতে বেশকিছু সংঘর্ষের দৃশ্য রয়েছে, সেগুলোও পরিবর্তন করতে হবে জানিয়ে এ নির্মাতা বলেন, ‘কিছু দৃশ্যে রক্তপাত দেখানো হয়েছে। এর আগে আমি মেরি কম ও সরবজিৎ সিনেমা নির্মাণ করেছি সুতরাং এ বিষয়ে প্রস্তুত ছিলাম।’

আগামী ২২ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি। একই দিনে মুক্তি পাবে শ্রদ্ধা কাপুর অভিনীত সিনেমা হাসিনা পার্কার।
কাওছার আক্তার মুক্তা // এসএমএইচ// সোমবার ১৮ সেপ্টেম্বর ২০১৭। ৩ আশ্বিন ১৪২৪

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...