Home / জেলা সংবাদ / মহেশখালীতে ইউপি আ’লীগের সভাপতিকে গুলি করে হত্যা

মহেশখালীতে ইউপি আ’লীগের সভাপতিকে গুলি করে হত্যা

চট্টগ্রাম, ৪ জুলাই (অনলাইনবার্তা): কক্সবাজারের মহেশখালীর কুতুবজুম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য (মেম্বার) আব্দুল গফুর ওরফে নাগু মেম্বারকে গুলি করে হত্যা করেছে জলদস্যুরা।

প‍ূর্ব শত্রুতার জের ধরে রোববার (৩ জুলাই) দিনগত রাত ১০টার দিকে সোনাদিয়া পূর্বপাড়া মসজিদ থেকে তারাবিহ’র নামাজ শেষে বাড়ি যাওয়ার পথে তাকে গুলি করা হয়। তৎক্ষণাৎ উদ্ধার করে কক্সবাজার সদস হাসপাতালে নেওয়া হলেও রাত সাড়ে ১২টার দিকে মৃত্যু হয় তার।

নিহত আব্দুল গফুর ওই ইউপির ২ নং ওয়ার্ডের চারবারের নির্বাচিত সদস্য।

তার চাচাতো ভাই জাফর আলম বাংলানিউজকে জানান, নাগু মেম্বারের ভাতিজা সরওয়ার ওরফে বতৈল্লার নেতৃত্বে  একদল চিহ্নিত জলদস্যু তার ওপর হামলা চালায়। হামলাকারীরা প্রথমে নাগু মেম্বারকে পেছন থেকে গুলি করে। এরপর কুপিয়ে জখম করে পালিয়ে যায়। এলাকাবাসী তাকে আহতাবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

পুলিশ সূত্র জানায়, দীর্ঘদিন ধরে নাগু মেম্বারের সঙ্গে তার দুই জলদস্যু ভাতিজা মোকারম জাম্বু ও সরওয়ারের বিরোধ চলছিল। সাগরে আধিপত্য বিস্তার ও পারিবারিক সম্পত্তি নিয়ে এই বিরোধ চলছিল। একসময় নাগু মেম্বারও জলদস্যু ছিলেন। কিন্তু বছরতিনেক আগে তিনি দস্যুতা ছেড়ে দেন। এরপর থেকে দস্যুতা রোধে তিনি পুলিশকে সহযোগিতা করে আসছিলেন। এরই জের ধরে তাকে খুন করা হল।

কুতুবজুম ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন খোকন বাংলানিউজকে জানান, পারিবারিক বিরোধের জের ধরেই দুর্বৃত্তরা নাগু মেম্বারকে হত্যা করেছে।

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...