Home / বিনোদন / মাদক মামলা রিয়ার বিরুদ্ধে

মাদক মামলা রিয়ার বিরুদ্ধে

প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের চর্চিত প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মাদক মামলা করেছে ভারতের নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। বাংলা এই অভিনেত্রীর ওপর অভিযোগ, তিনি নিষিদ্ধ মাদক সঙ্গে রাখেন, সেবন করেন এবং পাচারও করেন।

এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) সূত্রে আগেই দাবি করা হয়েছিল যে, রিয়ার সঙ্গে মাদক চক্রের যোগ ক্রমশ স্পষ্ট হচ্ছে। বৃধবার তারা এই তদন্তে সাহায্যের জন্য এনসিবিকে ডেকেছিল। ইডি ও সিবিআইয়ের পরে এনসিবি তৃতীয় কেন্দ্রীয় সংস্থা, যারা সুশান্তের অস্বাভাবিক মৃত্যর তদন্তে নামল।

তবে রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে দাবি করেছেন, ‘ভুয়া মাদক তত্ত্ব খাড়া করে আমার মক্কেলকে ফাঁসানো হচ্ছে। রিয়ার সঙ্গে কোনো মাদক পাচারকারীর যোগাযোগ নেই। এমনকি তিনি সারা জীবন কোনো মাদক নেননি। প্রয়োজনে রিয়ার রক্ত পরীক্ষা করুক গোয়েন্দারা। তাহলেই জানা যাবে, তিনি মাদক নেন কি না।’

এদিকে রিয়ার সঙ্গে তার ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহার ফোনে কথোপকথনের কয়েকটি রেকর্ড সম্প্রতি একটি টিভি চ্যানেলের করা স্টিং অপারেশনে ফাঁস হয়েছে। যেগুলো সুশান্তের মৃত্যুর আগের। এছাড়া মাঝের কয়েক দিনেও জয়ার সঙ্গে তার বেশ কয়েক বার করে কথা হয়েছে বলে কল রেকর্ড থেকে জানতে পেরেছেন গোয়েন্দারা।

জয়ার সঙ্গে কী কথা হত রিয়ার? টিভি চ্যানেলটির দাবি, রিয়া ও জয়ার কথোপকথনে ‘হার্ড ড্রাগস’, ‘এমডিএমএ’ ‘হেরোইন’- এ ধরনের নানা মাদক সম্পর্কিত শব্দ ছিল। যা থেকে ইডির গোয়েন্দাদের ধারণা, তারা দুজনেই মাদক চক্রে জড়িত।

একটি হোয়াটসঅ্যাপ মেসেজে জয়া রিয়াকে বলেছিলেন, ‘সুশান্তের চায়ে সঙ্গে কয়েক ফোঁটা মিশিয়ে দাও।’ সেটাও মাদক সংক্রান্ত বার্তা ছিল বলে দাবি গোয়েন্দাদের। এছাড়া রিয়ার সঙ্গে গৌরব আর্য নামে এক মাদক পাচারকারীর যে কথা হয়েছিল, তাও জানতে পেরেছেন ইডির গোয়েন্দারা।

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...