Home / খেলা / মার্সেলো-অ্যাসেনসিওর গোলে রিয়ালের জয়

মার্সেলো-অ্যাসেনসিওর গোলে রিয়ালের জয়

স্পোর্টস ডেস্ক: 

আত্মঘাতি প্রথম গোলে ঘরের মাঠে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। এরপর মার্কো অ্যাসেনসিও আর মার্সেলোর গোলে ভর করে এইবারের বিপক্ষে ৩-০ ব্যবধানে জয় পেয়েছে লস ব্লাঙ্কোসরা।

স্প্যানিশ লা লিগায় গতকাল শেষপর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়লেও এইবারের বিপক্ষে গোল পেতে বেশ লড়াই করতে হয়েছে রিয়াল মাদ্রিদকে। চেনা মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে সম্প্রতি জয় পেতে বেশ ঘাম ঝরাতে হচ্ছে রিয়ালকে। ঘরের মাঠে লিগের প্রথম তিন ম্যাচে জয়শূন্য থাকার পর টানা দ্বিতীয় ম্যাচে জিতল জিনেদিন জিদানের দল।

ম্যাচের ১৮ মিনিটে আসেনসিওর ক্রসে হেড করতে লাফিয়ে ওঠেন সার্জিও রামোস। একই সঙ্গে লাফিয়ে ওঠা পর্তুগিজ ডিফেন্ডার পাউলো অলিভেইরার হেডে বল এইবারের জালে ঢুকে যায়। আর তাতেই ১-০ ব্যবধানে এগিয়ে যায় রিয়াল।

এরপর ইসকোর ক্রসে রিয়ালকে ২-০ ব্যবধানে এগিয়ে দেন অ্যাসেনসিও। ম্যাচের ২৮ মিনিটে এ গোলটি করেন তিনি।

গতকাল গোলের সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেনি রিয়াল শিবিরের বড় তারকা রোনালদো। ম্যাচের ৬৬ মিনিটে লুকা মদ্রিচের পাস ধরে দ্রুত ডি-বক্সে ঢুকে এগিয়ে আসা গোলরক্ষক বরাবর শট নেন রোনালদো।

রিয়ালের হয়ে শেষ গোলটি করেন মার্সেলো। ম্যাচের ৮২ মিনিটে করিম বেনজেমার সঙ্গে একবার বল দেওয়া নেওয়া করে ডি-বক্সে ঢুকে বাঁ পায়ের নিচু কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন ব্রাজিলিয়ান এ ডিফেন্ডার।

লা লিগায় এ জয়ে ৯ ম্যাচে ছয় জয় ও দুই ড্রয়ে ২০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ। ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা। আর ২১ পয়েন্ট নিয়ে ভ্যালেন্সিয়া রয়েছে টেবিলের দ্বিতীয় স্থানে।

কাওছার আক্তার মুক্তা // এসএমএইচ//  সোমবার, ২৩ অক্টোবর ২০১৭, ৮ কার্তিক ১৪২৪

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...