Home / জেলা সংবাদ / মিতু হত্যাকাণ্ডের সেই ব্যাকআপ ফোর্সের মাইক্রোবাস চালকসহ আটক

মিতু হত্যাকাণ্ডের সেই ব্যাকআপ ফোর্সের মাইক্রোবাস চালকসহ আটক

চট্টগ্রাম, ৮ জুন (অনলাইনবার্তা): পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু খুনের ঘটনায় মোটরসাইকেলের পেছনে ব্যাকআপ ফোর্স হিসেবে থাকা মাইক্রোবাসটি চালকসহ আটক করতে সক্ষম হয়েছে নগর গোয়েন্দা পুলিশ।

বুধবার (৮ জুন) সকাল ১১টার দিকে বিশেষ অভিযান চালিয়ে চালকসহ সেই মাইক্রোবাসটি আটক করা হয়। এরপর গাড়িসহ চালককে নগর পুলিশ (সিএমপি) কার্যালয়ে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নগর গোয়েন্দা পুলিশের উপ কমিশনার পদমর্যাদার একজন কর্মকর্তা বাংলানিউজকে বলেছেন, গাড়িটি একটি শীর্ষস্থানীয় শিল্প গ্রুপের। তবে চালক জানিয়েছে, পুলিশ সুপারের স্ত্রী হত্যাকাণ্ডের সঙ্গে তার বা মাইক্রোবাসটির সংশ্লিষ্টতা ছিল না।

এর আগে মঙ্গলবার সিএমপি কমিশনার মো. ইকবাল বাহার জানিয়েছিলেন, সিসি ক্যামেরার ফুটেজে খুনিদের ব্যবহৃত মোটরসাইকেলের পেছনে কালো রঙের যে মাইক্রোবাস দেখা গেছে সেটা খুনিদের সহযোগিতা করার জন্য এসেছিল বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছেন তারা।

তিনি সাংবাদিকদের বলেন, মাইক্রোবাসটির গতিবিধি দেখে আমরা প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছি যে, এটা খুনিদের ব্যাকআপ ফোর্স হিসেবে কাজ করছিল।  খুনিরা যদি আক্রান্ত হতো তবে মাইক্রোবাসের সহযোগিতা নিত।  আমরা মাইক্রোবাসটি জব্দ করার চেষ্টা করছি।

রোববার (৫ জুন) হত্যাকাণ্ডের পর শুরুতে চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতে নিলেও সম্পৃক্ততা না পেয়ে তাদের প্রত্যেককে ছেড়ে দিয়েছে নগর গোয়েন্দা পুলিশ। তবে উদ্ধার হওয়া মোটরসাইকেলের মালিক দেলোয়ারকে মঙ্গলবার (০৭ জুন) সকালে জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ।  পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটকের পর সিএমপির কাছে হস্তান্তর করেছে।

নগর পুলিশের উপ কমিশনার (উত্তর) পরিতোষ ঘোষ  বলেন, দেলোয়ারের বাড়ি বোয়ালখালীর কধুরখীল উপজেলায়।

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...