Home / বাংলাদেশ / মিতু হত্যা মামলায় গুন্নুর জামিন নামঞ্জুর

মিতু হত্যা মামলায় গুন্নুর জামিন নামঞ্জুর

চট্টগ্রাম, ১৬ জুলাই (অনলাইনবার্তা): পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম ওরফে মিতু আক্তার হত্যা মামলায় গ্রেফতার আবু নছর গুন্নুর জামিন নামঞ্জুর করেছেন আদালত।

শনিবার জামিন আবেদনের শুনানি শেষে মহানগর দায়রা জজ মো. শাহে নূর এ রায় দেন।

মহানগর পিপি অ্যাডভোকেট মো. ফখরুদ্দিন চৌধুরী  জানান, মিতু হত্যা মামলায় আবু নছর গুন্নুর জামিনের জন্য তার পক্ষে আদালতে আবেদন জানানো হয়েছিল।  শনিবার শুনানি শেষে জামিন নামঞ্জুর করেছেন আদালত।

৫ জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় নগরীর ও আর নিজাম রোডে দুর্বৃত্তদের উপর্যুপরি ছুরিকাঘাত ও গুলিতে নিহত হন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম ‍মিতু।

এ ঘটনায় জড়িত সন্দেহে মঙ্গলবার (০৭ জুন) গভীর রাতে আবু নছর গুন্নুকে (৪৫) মূসাবিয়ার মাজার থেকে আটক করে নগর গোয়েন্দা পুলিশ।

গুন্নুকে গ্রেফতারের পর নগর পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছিল, গুন্নু সাবেক শিবির নেতা।  সে জঙ্গি কার্যক্রমের সঙ্গে যুক্ত।  মিতু আক্তার হত্যাকাণ্ডের সঙ্গে সে যুক্ত থাকতে পারে, এই সন্দেহে তাকে আটক করা হয়েছে।

তবে এরপরই আবু নছর গুন্নুকে (৪৫) মাজারকেন্দ্রিক বিরোধে হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ উঠে।  মূসাবিয়ার মাজারের আধিপত্য নিয়ে আধ্যাত্মিক সাধক মূসাবিয়ার দুই মেয়ে শামসুন্নুর মনিরা সিদ্দিকা ও হামিদুন্নেছা সিদ্দিকার মধ্যে বিরোধের জেরে এক মেয়ের অনুসারী গুন্নুকে স্পর্শকাতর এ মামলায় ফাঁসানো হচ্ছে বলে অভিযোগ করা হয়।

x

Check Also

আজ৩১ উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বৃহস্পতিবার ২৭ আগস্ট ১৮ জেলার ৩১টি উপজেলার শতভাগ ...