Home / খেলা / ম্যারাডোনার সঙ্গে ফিফা প্রেসিডেন্টের বৈঠক

ম্যারাডোনার সঙ্গে ফিফা প্রেসিডেন্টের বৈঠক

চট্টগ্রাম, ১৬ জুন (অনলাইনবার্তা): ফিফার দীর্ঘদিনের সমালোচক দিয়েগো ম্যারাডোনার সঙ্গে সাক্ষাৎ করেছেন নতুন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে বিশ্ব ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আন্তর্জাতিক সংবাদ সংস্থা রয়টার্সের বরাত দিয়ে এমনটিই জানা গেছে

ফুটবলের ভবিষ্যৎ দিকনির্দেশনার সিদ্ধান্ত গ্রহনে সাবেক শীর্ষ খেলোয়াড়দের যুক্ত করার পরিকল্পনা হাতে নিয়েছেন ইনফান্তিনো। ম্যারাডোনার সঙ্গে তার আর্জেন্টাইন ফুটবল প্রশাসনে সংকট নিয়েও নাকি কথা হয়েছে

প্যারিসে ম্যারাডোনা ইনফান্তিনোর মধ্যে খুবই ইতিবাচক গঠনমূলক আলোচনা হয়েছে বলে নিশ্চিত করা হয়। আর্জেন্টিনার ফুটবল উন্নয়নে ফিফা প্রেসিডেন্টকে সব ধরনের সহায়তা করতে প্রস্তুত ৮৬ বিশ্বকাপের নায়ক।

বলা হয়, ‘এটা খুবই গুরুত্বপূর্ণ যে, ম্যারাডোনার মতো একজন সত্যিকারের কিংবদন্তি ফুটবলের ভবিষ্যৎ নিয়ে এবং এর প্রচার উন্নয়নে অংশ নিতে আগ্রহী। এটা ফিফা প্রেসিডেন্টের লক্ষ্য বাস্তবায়নের আরেকটি ধাপ। তিনি ফিফার সঙ্গে ফুটবলে ইতিহাস সৃষ্টিকারী খেলোয়াড়ের পুনরায় সংযোগ স্থাপন করতে চান।

ফিফা তাদের বিবৃতিতে যোগ করে, ‘ফিফা দক্ষিণ আমেরিকান ফুটবল কনফেডারেশনের যৌথ অভিযানে ম্যারাডোনার সহায়তা নেওয়া হবে। যারা আর্জেন্টিনা পরিদর্শন করছে যেখানে আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) তদন্তের আওতাধীন।

অার্জেন্টাইন ফুটবলের পাশে থাকতেও দৃঢ়পতিজ্ঞ ফিফা, ‘আর্জেন্টাইন ফুটবল শাসনের জন্য টেকশই সমাধান খুঁজে বের করে সহায়তা করতে প্রতিশ্রুতিবদ্ধ ফিফা।

x

Check Also

হচ্ছে না ইসলামিক সলিডারিটি আর্চারি চ্যাম্পিয়নশিপ

করোনাভাইরাস আতঙ্কে কাঁপছে বিশ্ব। ক্রীড়াঙ্গনেও পড়েছে এর প্রভাব। প্রাণঘাতী এ ভাইরাসের কারণে ...