Home / টপ নিউজ / যমুনা ব্যাংক কর্মকর্তা আরিফার খুনির ফাঁসি দাবি

যমুনা ব্যাংক কর্মকর্তা আরিফার খুনির ফাঁসি দাবি

নিজস্ব প্রতিবেদক :

ইডেন মহিলা কলেজের সাবেক শিক্ষার্থী যমুনা ব্যাংক কর্মকর্তা আরিফুন নেছা আরিফা হত্যা মামলার একমাত্র আসামি তার সাবেক স্বামী ফখরুল ইসলাম রবিনের ফাঁসির দাবি জানিয়েছে পরিবার, বন্ধু-বান্ধব ও যমুনা ব্যাংক কর্মকর্তারা। জাতীয় প্রেস ক্লাবের সামনে মঙ্গলবার আয়োজিত এক মানববন্ধন থেকে এ দাবি জানানো হয়।

এ সময় আরিফা হত্যা মামলার বাদী তার বড়ভাই আব্দুল্লাহ আল আলামীন বলেন, ‘আমরা কোনো সান্ত্বনা চাই না। আমরা দ্রুত রবিনের গ্রেফতার ও ফাঁসি চাই।’ একইসঙ্গে তিনি অভিযোগ করে বলেন, ‘পুলিশ চাইলে সব পারে। কিন্তু এ মামলায় তাদের আন্তরিকতার অভাব রয়েছে।’
আরিফার পরিবারের দাবি, রবিন পরিকল্পিতভাবে আরিফাকে খুন করেছে। রবিনের নামে অনেক আগেই আরিফা কলাবাগান থানায় একটা জিডি করেছিল।

এদিকে, আরিফার বান্ধবী ও তার সহকর্মীদের পক্ষ থেকেও আরিফা হত্যার সর্বোচ্চ শাস্তি দাবি করা হয়েছে।
মানববন্ধনে পরিবার ও পরিচিতরা অভিযোগ করে বলেন, ২০১৩ সালে নিজের পছন্দমতে আরিফা ও রবিন বিবাহবন্ধনে আবদ্ধ হয়। কিন্তু বিয়ের পর থেকে আরিফাকে বিভিন্নভাবে হয়রানি করে রবিন। এমনকি মারধরও করতো। রবিন বিয়ের পরে মাদকাসক্ত হয়ে পড়লে আরিফা চেষ্টা করে না ফেরাতে পেরে তাকে গত ৫ মাস আগে তালাক দিয়ে আলাদা হয়ে তার মায়ের সঙ্গে থাকে। এরপর থেকে আরিফাকে হত্যার হুমকি দিয়ে আসছিল রবিন। এ ব্যাপারে রবিনের বিরুদ্ধে থানায় জিডি করে আরিফা।

তারা বলেন, গত ১৬ তারিখ বৃহস্পতিবার সকাল ৮টা ৫১ মিনিটে (সিসি টিভির ফুটেজ) অনুযায়ী ঘাতক রবিন পূর্ব পরিকল্পনা মোতাবেক সেন্ট্রাল রোডের ভাড়া বাড়ির নিচতলার সিঁড়ির কাছে আরিফাকে খুন করে পালিয়ে যায়।
মানবন্ধনে উপস্থিত ছিলেন— নিহত আরিফার দুই বড়ভাই আব্দুল্লাহ আল এমরান, আব্দুল্লাহ আল আলামীন, চাচাতো বোন সিরাজুল মনিরা, স্কুল ও কলেজ জীবনের বান্ধবী তানজিরা আরিফা, শম্পা আক্তার, ব্যাংক কর্মকর্তা তৌহিদুল ইসলাম প্রত্যয়, জাহিদ প্রমুখ।
মুক্তা // এসএমএইচ // মার্চ ২১, ২০১৭

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...