Home / টপ নিউজ / রণবীর-বাণীর চুম্বনে বক্স অফিসে ঝড়

রণবীর-বাণীর চুম্বনে বক্স অফিসে ঝড়

বিনোদন ডেস্ক :

আদিত্য চোপড়া পরিচালিত ‘বেফিকরে’র প্রচারণার প্রধান উপকরণ ছিল রণবীর সিং ও বাণী কাপুরের চুম্বন। কমেডিয়ান কপিল শর্মা বিস্ময় প্রকাশ করে বলেছিলেন ৩ মিনিট ট্রেলারের পৌনে ৩ মিনিটই ছিল চুম্বন দৃশ্য! সে সব দৃশ্যই মাত করল বক্স অফিস। প্রথমদিনে প্রত্যাশামাফিক সাড়া পেয়েছে সিনেমাটি।

শুক্রবার সিনেমাটি আয় করেছে ১০.৩৬ কোটি রুপি। ৫শ’ ও ১ হাজার রূপির সংকটকালে এটি হলো দ্বিতীয় সর্বোচ্চ ওপেনিং। তালিকায় থাকা অন্য ছবিগুলো হলো— অ্যায় দিল হ্যায় মুশকিল (১৩.৩ কোটি), শিবাই (১০.২৪ কোটি), ডিয়ার জিন্দেগি (৮.৭৫ কোটি), ফোর্স টু (৬.০৫ কোটি) ও কাহানি ‍টু (৪.২৫ কোটি)।

এর মধ্যে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ও ‘শিবাই’ দিওয়ালির উৎসবে মুক্তি পেয়েছে। তাই প্রথমদিনের আয়ে এগিয়ে থাকল ‘বেফিকরে’।

২১শ’ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া ‘বেফিকরে’ সমালোচকদের মন জয় করতে পারেনি। কিন্তু দর্শক পছন্দ করছে। আবার বাড়াবাড়ি রকমের চুম্বন ও ঘনিষ্ঠ দৃশ্যের কারণে পারিবারিক সিনেমাও নয়। তা সত্ত্বেও প্রথম তিনদিনে ৪০ কোটির ঘরে ঢুকে পড়বে ‘বেফিকরে’। সে ধারাবাহিকতা রক্ষা করলে রণবীর আরো একটি ১শ’ কোটি রুপির সিনেমা পাচ্ছেন বলে ধারণা করছেন বাণিজ্য বিশেষজ্ঞরা।

আরডি/ এসএমএইচ/ ১১ ডিসেম্বর ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...