Home / জেলা সংবাদ / রাউজানে পুকুরে ডুবে দুই শিশু নিহত

রাউজানে পুকুরে ডুবে দুই শিশু নিহত

চট্টগ্রাম, ৬ জুন (অনলাইনবার্তা): রাউজানে পুকুরে ডুবে শুভ সেন (১১) ও মো. নাহিদ (২) নামের দুই শিশু নিহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার (৬ জুন) পাহাড়তলী ও পশ্চিম বেতাগীতে এ মর্মান্তিক ঘটনা দুটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকাল নয়টায় স্কুলে যাওয়ার জন্যে বাগোয়ান ইউনিয়নের পশ্চিম বেতাগী রতন মাস্টারের বাড়ির বাসু সেনের ছেলে শুভ সেন (১১) পুকুরে গোসল করতে নামে। এরপর দীর্ঘক্ষণ সে বাড়ি ফিরলে খোঁজাখুঁজি করা হয়। একপর্যায়ে পরিবারের লোকজন এসে ডুবন্ত শিশুটিকে উদ্ধার করে রাউজান নোয়াপাড়া পথেরহাটের কসমিক হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার মৃত্যু নিশ্চিত করেন। নিহত শুভ রাউজান মহামুনি এংলো পালি উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

এছাড়া পাহাড়তলী ইউনিয়নের শেখপাড়া গ্রামে বেলা ১১টায় পুকুরে ডুবে মারা যায় মো. নাহিদ। স্থানীয় বাসিন্দা নঈম উদ্দিন ও কসমিক হাসপাতালের কর্মকর্তা মোহাম্মদ তৈয়ব সাংবাদিকদের জানান, বেলা ১১টার দিকে খেলতে খেলতে পেছনের পুকুরে পড়ে যায় শেখপাড়া গ্রামের ৪ নম্বর রোডের মৌলভি আব্দুস সাত্তারের বাড়ির দুবাই প্রবাসী আব্দুল আজিজের ছেলে। পরিবারের সদস্যরা অনেক খোঁজ করে পুকুর থেকে নাহিদের নিথর দেহটি উদ্ধার করে কসমিক হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার মৃত্যু নিশ্চিত করেন।

x

Check Also

 রাবির ৯ শিক্ষকের থানায় জিডি, সন্ত্রাসী হামলার আশঙ্কা

সন্ত্রাসী হামলার আশঙ্কায় উদ্বিগ্ন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ৯ শিক্ষক। এ কারণে রবিবার ...