Home / জেলা সংবাদ / রাঙামাটি শহরে ইয়াবা নিয়ে সাবেক ছাত্রলীগ নেতাসহ আটক-২

রাঙামাটি শহরে ইয়াবা নিয়ে সাবেক ছাত্রলীগ নেতাসহ আটক-২

উচিংছা রাখাইন, রাঙামাটি প্রতিনিধি :

রাঙামাটি শহরের রিজার্ভ বাজার এলাকা থেকে সাবেক ছাত্রলীগ নেতাসহ দুইজনকে ইয়াবা নিয়ে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে দুই নং পাথরঘাটা এলাকা থেকে ইয়াবা ট্যাবলেটসহ সাবেক ছাত্রলীগ নেতা জহির খান (২৯) ও বিক্রেতা আরফত আলী (৫৫) কে ডিবি পুলিশের একটি টিম আটক করেছে বলে নিশ্চিত করেছেন কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোহামম্মদ রশিদ।

পুলিশ জানায়, শহরের বিভিন্ন এলাকায় সংঘবদ্ধ সিন্ডিকেট চক্র ইয়াবা ট্যাবলেট বিক্রি করে যুব সমাজকে বিপদগামী করে তুলছে। বেশ কয়েকবার অভিযানের মাধ্যমে ইয়াবা বিক্রিকারীদের আটক করলেও আইনের ফাঁক ফোকর গলিয়ে জামিনে বেরিয়ে আসে। পরে আবারো নিষিদ্ধ মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে তারা। এসব নিয়ন্ত্রণে শহরে বিশেষ বিশেষ অভিযান পরিচালনার সিদ্ধান্ত হয়েছে। সেই সিদ্ধান্ত মোতাবেকই সোমবার দুপুরে শহরের রিজার্ভ বাজারস্থ দুই নং ওয়ার্ডে অভিযান পরিচালনা করে ডিবি পুলিশের একটি টীম। এসময় হাতে নাতে দুই ইয়াবা ব্যবসায়িকে আটক করে পুলিশ। এসময় তাদের দেহ তল্লাসী করে ২০পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা প্রায় সময়ই রিজার্ভ বাজারের বিভিন্ন এলাকায় গিয়ে ইয়াবা বিক্রির সাথে সরাসরি সম্পৃক্ত। আটককৃত জহির খান দুই নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলো বলে জানাগেছে।

কোতয়ালী থানার দায়িত্বরত এএসআই রমেন দাশ জানিয়েছেন, আটককৃত দুইজনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণে আইনে মামলা দায়ের করা হয়েছে। কোতয়ালী থানায় দায়েরকৃত মামলা নাম্বার হলো-১৩, তারিখঃ ১৫/০৮/২০১৬ইং।

 আরডি/ এসএমএইচ // ১৫ আগস্ট ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...