Home / বিনোদন / রোমান্স ছেড়ে অ্যাকশনে পরীমনি

রোমান্স ছেড়ে অ্যাকশনে পরীমনি

বিনোদন ডেস্ক :

ঢাকাই ছবির আলোচিত মুখ পরীমনি। বেশ কয়টি চলচ্চিত্র দিয়ে তিনি বাজিমাত করেছেন। চলতি বছরই নাম লিখিয়েছেন দেশের জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ছবিতে। ছবির নাম রক্ত।
পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। নায়ক নবাগত রিক্ত রোশন। এ ছবির মাধ্যমে প্রথমবার রোমান্টিক ইমেজ ভেঙে অ্যাকশন ঘরানার চরিত্রে দেখা যাবে পরীকে। কলকাতার বিভিন্ন লোকেশনে ছবির নির্মাণ কাজ চলছে। 
এরই মধ্যে এলো সুখবর। আগামীকাল সোমবার ১ আগস্ট রাত ৮টায় ইউটিউবে প্রকাশ পাবে ছবিটির প্রথম ভিডিও। অ্যাকশন চরিত্রে বদলে যাওয়া পরীকে দেখতে কেমন লাগবে সেজন্য যাদের ছিলো প্রতীক্ষা অবশেষে সেই পালা শেষ হচ্ছে। 
জাজ থেকে জানানো হয়েছে, আগামী কোরবানির ঈদে মুক্তি পাবে ‘রক্ত’ ছবিটি। এখন থেকেই শুরু হয়েছে প্রচারণা। তারই অংশ হিসেবে আগামীকাল রাত ৮টায় জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ফ্যান পেজে ছবিটির প্রথম ভিডিও (টিজার) প্রকাশ করা হবে। পর্যায়ক্রমে বিভিন্ন টিভি চ্যানেলেও প্রচার করা হবে এটি। 
এদিকে কোরবানি ঈদে মুক্তি দেয়ার লক্ষে পুরোদমে চলছে ‘রক্ত’ ছবির নির্মাণ কাজ। সম্প্রতি শেষ হয়েছে ‘পরী’ শিরোনামের একটি আইটেম গানের শুটিং। জাজের দাবি, বাংলাদেশে এ যাবতকালের সবচেয়ে ব্যয়বহুল আইটেম গান হবে এটি। 
গানের শুটিংয়ের কিছু ছবি জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক ফ্যান পেজে প্রকাশ করা হয়েছে। সে ছবিতে দেখা গেছে রূপ লাবণ্যে অনন্যাময়ী পরীমনিকে। সঙ্গে চোখ ধাঁধানো পরিবেশ। জানা গেছে, গানের চিত্রায়নে ব্যবহার করা হয়েছে স্টেডি ক্যামসহ ব্যয়বহুল ৩টি ক্যামেরা। সেটি ঢাকাই ছবির ইতিহাসে একেবারেই বিরল। ছবিগুলো প্রকাশের পর থেকে সেগুলো পরীর ভক্তদের কাছে দারুণ সাড়া পেয়েছে।
পরীর আইটেম গানটির শিরোনামও তার নামের সঙ্গে মিলিয়ে ‘পরী’ রাখা হয়েছে। কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় গানটিতে সুর করেছেন আকাশ এবং কণ্ঠ দিয়েছেন কানিকা কাপুর। কোরিওগ্রাফি করেছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার বাবা যাদব। 

 আরডি/ এসএমএইচ // ১ আগস্ট ২০১৬

x

Check Also

মুক্তি পেয়েছে ট্রেলার

হিন্দি সিনেমার দুনিয়া অপেক্ষা করছে একসঙ্গে অজয় দেবগণ, অক্ষয় কুমার ও রণবীর ...