Home / খেলা / শিরোপার লড়াইয়ে নামবে দ্য গ্রেট লিডার ও দ্য ওয়ারিয়র

শিরোপার লড়াইয়ে নামবে দ্য গ্রেট লিডার ও দ্য ওয়ারিয়র

মুজিববর্ষ উপলক্ষে আয়োজিত বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভালের ফাইনালে উঠেছে দ্য ওয়ারিয়র ও দ্য গ্রেট লিডার। আগামী শুক্রবার ১১টায় শিরোপার লড়াইয়ে নামবে তারা।

আজ বুধবার রাজশাহী নগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে কার্নিভালের দুটি সেমিফাইনাল অনুষ্ঠিত হয়েছে। প্রথম সেমিফাইনালে ডায়নামিক কিংকে ৮ উইকেটে হারিয়েছে দ্য গ্রেট লিডার। পরের সেমিফাইনালে সুপার হিরোকে ৫ উইকেটে হারায় দ্য ওয়ারিয়র।

প্রথম সেমিফাইনালে টস হেরে ব্যাট করতে নেমে ডায়নামিক কিং নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে করে ৬৬ রান। আশিক ১৬ ও দুখু করেন ৯ রান। গ্রেট লিডারের রাসেল, ডলার ও বাবর প্রত্যেকে নেন ২টি করে উইকেট।

৬৭ রানের লক্ষ্যে খেলতে নেমে ১১.১ ওভারে ২ উইকেট হারিয়ে জয় তুলে নেয় গ্রেট লিডার। রাসেল ১২ বলে ২৪ ও রকি ২৪ বলে করেন ১৭ রান। সোহেল ও রুশো নেন একটি করে উইকেট। ম্যাচসেরা হয়েছেন গ্রেট লিডারের রাসেল।

দিনের অন্য সেমিফাইনালে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে সুপার হিরো করে ১৩৯ রান। মুকুল ৩৮ ও লেলিন করেন অপরাজিত ৩০ রান। খোকন ২৯ রানে পান ২ উইকেট। ১৪০ রানের লক্ষ্যে ওয়ারিয়র এক ওভার আগেই ৫ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে। রাকি ২৫ বলে ৫২ ও রফিক ৩১ বলে করেন ২৯ রান। ম্যাচসেরা হয়েছেন ওয়ারিয়রের রাকি।

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...