Home / খেলা / শ্যুটারকে ধর্ষণ করেছেন কোচ!

শ্যুটারকে ধর্ষণ করেছেন কোচ!

ক্রীড়া ডেস্ক :

গুরু নমস্ব। কিন্তু সেই তিনি যখন সব সীমা অতিক্রম করে ফেলেন, তখন! সেই ঘটনাই ঘটেছে ভারতে। সেখানে এক নারী শ্যুটার তার কোচের বিরুদ্ধেই ধর্ষণের অভিযোগ এনেছেন। জন্মদিনে পানীয়তে ঘুমের ওষুধ মিশিয়ে তাকে ধর্ষণ করা হয়েছে বলে তিনি অভিযোগ করেছেন। এই অভিযোগে দিল্লি পুলিশ অভিযুক্ত কোচকে আটক করেছে।

গুরুতর এই ঘটনায় আলোড়ন উঠেছে ভারতের ক্রীড়াঙ্গনে। ওই শ্যুটার কোচের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে দাবি করেছেন, তার নিজ বাড়িতে তাকে ধর্ষণ করা হয়েছে। অভিযুক্ত কোচ অর্জুন পুরস্কার জেতা সম্মানিত মানুষ। এই নারীর কথা হল, কোচের সাথে দীর্ঘদিনের সম্পর্ক ছিল তার। তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েই ধর্ষণ করা হয়েছে। তিনি আরো দাবি করেন, ঘটনার পর তাকে হত্যা করার হুমকিও দেওয়া হয়েছে। পুলিশের কাছেই এই অভিযোগ করেছেন তিনি।

খুব স্বাভাবিক ভাবে ভারতের শ্যুটিং ফেডারেশন এই ঘটনায় বিব্রতকর অবস্থায় পড়েছে। তারা বলেছে, এমন ঘটনা সত্যি ঘটে থাকলে তা দূর্ভাগ্যজনক। পুলিশের রিপোর্ট পাওয়ার পর তারা পরবর্তী পদক্ষেপ নেবে বলে জানিয়েছে। প্রসঙ্গত, কিছুদিন আগে ভারতের এক নারী ফুটবলার আরেকটি ঘটনায় হই চই ফেলে দেন। তার দাবি ছিল, জাতীয় দলে জায়গা ধরে রাখতে নারী ফুটবলারদের ফুটবল কর্তাদের সাথে বিছানায় যেতে বাধ্য করা হয়।

আরডি/ এসএমএইচ/ ৬ ডিসেম্বর ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...