Home / জেলা সংবাদ / সীতাকুন্ড সৈকতে চুয়েট ছাত্র নিখোঁজ

সীতাকুন্ড সৈকতে চুয়েট ছাত্র নিখোঁজ

সীতাকুণ্ড প্রতিনিধি:

সীতাকুণ্ডে গুপ্তখালি এলাকায় বঙ্গোপসাগরে ডুবে নিখোঁজ হয়েছেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ছাত্র নাকিব মোহাম্মদ খাব্বাব। নৌকা থেকে পড়ে যাওয়া দুই নারীকে উদ্ধার করতে গিয়ে খাব্বাব নিখোঁজ হন বলে চুয়েটের তার সহকর্মীরা জানান।

মঙ্গলবার বিকালে এ দুর্ঘটনার পর ফায়ার সার্ভিস ও স্থানীয় ডুবরীরা কয়েক ঘন্টা তল্লাশী চালিয়েও খাব্বাবের কোন সন্ধান পায়নি। ফায়ার সার্ভিসের দুটি টিম (আগ্রাবাদ ও সীতাকুণ্ড স্টেশন) রাত সাড়ে ৮টায় উদ্ধার কাজ স্থগিত করেছন আজ সকাল থেকে আবারও উদ্ধার কাজ শুরু হবে বলে জানান ফায়ার সার্ভিস চট্টগ্রাম বিভাগের উপ সহকারী পরিচালক মো. জসিম উদ্দিন।

নিখোঁজ নাকিব প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র। তাঁর বাড়ি কুমিল্লা। তাঁর বাবার নাম শফিকুল ইসলাম বলে জানাগেছে।

চুয়েটের উপ-ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. জিএম সাদিকুল ইসলাম জানান, মঙ্গলবার (১৫ আগস্ট) বিকেলে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১০ জন শিক্ষার্থীর একটি দল মুরাদপুর সাগর উপকূলে বেড়াতে যান। বিকালে তারা সাগর পাড়ে যান। তখন নাকিবসহ তিনজন শিক্ষার্থী পানিতে নামেন। তাঁদের পাশে তরুণীদের আরেকটি দলও পানিতে নামেন। সেই দলের দুজন তরুণী পানির স্রোতের ঘূর্ণিতে পড়ে ডুবে যেতে থাকলে নকীবসহ তিন শিক্ষার্থী তাঁদের উদ্ধার করতে যান। এ সময় ওপরে থাকা শিক্ষার্থীরা চিৎকার করলে পাশে থাকা জেলেদের একটি নৌকা এগিয়ে আসে। এক পর্যায়ে ডুবতে থাকা দুই তরুণীকে উদ্ধার করতে পারলেও নাকিব ডুবে যান।

তিনি জানান, ঘটনার পরপর ফায়ার সার্ভিসকে জানালে দুটি টিম উদ্ধার অভিযান পরিচালনা করছে। এর মধ্যে আগ্রাবাদ বিভাগীয় অফিস থেকে আসা ডুবুরি দলও আসে তারা কয়েক ঘন্টা তল্লাশী চালিয়ে নিখোঁজ নকীবের সন্ধ্যান পায়নি। এরমধ্যে রাত হয়ে যাওয়ায় েউদ্ধার কাজ বন্ধ রাখা হয়েছে।
কাওছার আক্তার মুক্তা // এসএমএইচ// ১৬ আগস্ট ২০১৭

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...