Home / বাংলাদেশ / সুষ্ঠু নির্বাচনে জাতিসংঘের হস্তক্ষেপ চাইলেন শাহ মোয়াজ্জেম

সুষ্ঠু নির্বাচনে জাতিসংঘের হস্তক্ষেপ চাইলেন শাহ মোয়াজ্জেম

চট্টগ্রাম, ৪ জুন (অনলাইনবার্তা): দেশে সুষ্ঠু নির্বাচনের ‘স্বার্থে’ জাতিসংঘের ‘হস্তক্ষেপ’ কামনা করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন। তিনি সরকারের উদ্দেশে বলেছেন, আপনাদের কাছে দেশবাসী মাফ চায়। আপনারা সময় থাকতে ক্ষমতা ছেড়ে দেন। না হলে এর পরিণাম ভয়াবহ হবে।

শনিবার (জুন ৪) বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। ‘শহীদ জিয়া: বহুদলীয় গণতন্ত্র’ শীর্ষক এ আলোচনার আয়োজন করে জিয়া পরিষদ কেন্দ্রীয় কমিটি।

শাহ মোয়াজ্জেম বলেন,  বিএনপি অল্প কিছুদিনের মধ্যেই সংগঠিত হবে। দলের সম্মেলন হয়ে গেছে। এখন সারাদেশে কমিটি দেওয়া বাকি। আমরা অপেক্ষা করছি, ভালো লোকজন কমিটিতে বসাবো। সারাদেশে কমিটি গঠন হলেই আমরা রাজপথে আন্দোলন করতে পারবো।

তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, পার্টি যতক্ষণ সংগঠিত না হবে, ততক্ষণ আন্দোলন করা যাবে না। পার্টি সংগঠিত করতে হবে। আপনারা সবাই এগিয়ে আসেন, সামনে ইস্পাত কঠিন শপথ নিয়ে আন্দোলন করতে হবে। কমিটিগুলো না হলে মাঠে নামা যাবে না। তাই খুব তাড়াতাড়ি কমিটি গঠন করা হবে।

সরকারের সমালোচনা করে বিএনপির এ নেতা বলেন, নির্বাচন করলে ৪০টি সিটও পাবেন না। আপনার দল যে করবে না, এই দেশে সে রাজাকার। জিয়া, কাদের সিদ্দিকী সব রাজাকার।

আলোচনায় বিশেষ অতিথি বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু বলেন, দেশে সবার মাঝেই একটা নীরব আতংক বিরাজমান, ঘোর মানিশার অন্ধকারে দেশ ডুবে গেছে। আর আমরাও মানুষ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছি। ঘরে বসে আন্দোলন হয় না। আমাদের মানুষের কাছে যেতে হবে। এতো অন্যায়, এতো অবিচার আর কখনোই দেশে হয়নি।

x

Check Also

আজ৩১ উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বৃহস্পতিবার ২৭ আগস্ট ১৮ জেলার ৩১টি উপজেলার শতভাগ ...