Home / বিনোদন / সেন্সরে আটকে গেল ‘ভয়ঙ্কর সুন্দর’

সেন্সরে আটকে গেল ‘ভয়ঙ্কর সুন্দর’

বিনোদন ডেস্ক :
অনিমেষ আইচের চলচ্চিত্র ‌‘ভয়ংকর সুন্দর’সেন্সরে আটকা পড়েছে। ১২ জানুয়ারি ছবিটি সেন্সরে জমা দেয়া হয়েছিলো। সেই লক্ষে ছবিটি প্রদর্শিত হবার কথা ছিলো বৃহস্পতিবার।

তবে কিছু কাগজ পত্রের ঝামেলার কারণে ছবিটির প্রদর্শনী আটকে দিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড। ফলে এই সপ্তাহে আর ছাড়পত্র মিলছে না ছবিটির। বিষয়টি নিশ্চিত করেছেন সেন্সর বোর্ড সচিব মুন্সী জালাল উদ্দিন।

একজন বিদেশি অভিনেতা এই ছবিতে অভিনয় করেছেন। সেই অভিনেতার কাগজপত্রের কিছু ঝামেলা থাকায় আটকে যায়। আবার সব কাগজ ঠিক করে জমা দিতে বলা হয়েছে ছবির নির্মাতাকে। সেগুলো হাতে এলেই প্রেক্ষাগৃহে ছবি প্রদর্শনীর পর মুক্তির অনুমতির বিষয়টি ভাবা হবে।

থ্রিলারধর্মী ‘ভয়ংকর সুন্দর’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায় ও দেশের ছোটপর্দার অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। কিছুদিন আগে ছবির একটি টিজার প্রকাশ পায়।

মতি নন্দীর ছোটগল্প ‘জলের ঘূর্ণী ও বক বক শব্দ’ অবলম্বনে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করছেন অনিমেষ আইচ। এতে ভাবনা ও পরমব্রত ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করছেন সৈয়দ হাসান ইমাম, লুৎফর রহমান জর্জ, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, সমাপ্তি মাসুক, দিহান, অ্যালেন শুভ্র প্রমুখ।
মুক্তা // এসএমএইচ // জানুয়ারি ২১, ২০১৭

x

Check Also

মুক্তি পেয়েছে ট্রেলার

হিন্দি সিনেমার দুনিয়া অপেক্ষা করছে একসঙ্গে অজয় দেবগণ, অক্ষয় কুমার ও রণবীর ...