Home / জেলা সংবাদ / সেলিম ওসমানের গ্রেফতার দাবি ছাত্রফ্রন্টের

সেলিম ওসমানের গ্রেফতার দাবি ছাত্রফ্রন্টের

চট্টগ্রাম, ১৮ মে (অনলাইনবার্তা): নারায়নগঞ্জের পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে লাঞ্ছিত করার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়েছে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট।

বুধবার বিকেল ৫টায় নগরীর চেরাগী পাহাড় মোড়ে অনুষ্ঠিত এক মানববন্ধনে এ দাবি জানান ছাত্রফ্রন্টের নগর শাখার নেতারা।

সংগঠনের নগর শাখার সভাপতি তাজ নাহার রিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরিফ মঈনুদ্দিনের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য দেন, সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি সত্যজিৎ বিশ্বাস।

এছাড়া মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য দেন, প্রোগ্রেসিভ ডক্টরস ফোরামের কেন্দ্রীয় যুগ্ন সম্পাদক ডা. সুশান্ত বড়ুয়া, রেলওয়ে সিটি করপোরেশন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম ও চারণ সাংস্কৃতিক কেন্দ্রের সংগঠক মেজবাহ উদ্দিন।

মানববন্ধনে বক্তারা বলেন, ‘একের পর এক শিশু হত্যা, গুম-খুন-ধর্ষণ, শিক্ষক-লেখক-প্রকাশকসহ সাধারণ মানুষ হত্যার ঘটনায় দেশের শ্রমজীবি ও পেশাজীবী মানুষেরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। সরকার একটি ঘটনারও সুষ্ঠু তদন্ত এবং বিচার না করায় দেশজুড়ে আসন গেড়ে বসেছে বিচারহীনতার সংস্কৃতি। আবার সরকারদলীয় ও বড় বড় রাজনৈতিক দলের নেতা এবং গডফাদাররা তাদের ক্ষমতার জোরে যা ইচ্ছা তা করে বেড়াচ্ছে।গত ১৩ মে ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার বানোয়াট অভিযোগে প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে কান ধরিয়ে উঠ-বস করতে বাধ্য করেন স্থানীয় সাংসদ সেলিম ওসমান। আবার সেই শিক্ষককেই বহিষ্কার করেছে ক্ষমতাধরদের চাটুকার বিদ্যালয় কতৃপক্ষ।’

বক্তারা শিক্ষক লাঞ্ছনার ঘটনার তীব্র নিন্দা ও সাংসদ সেলিম ওসমানসহ জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের আওতায় আনার দাবি জানান।পাশাপাশি শ্যামল কান্তি ভক্তের বহিষ্কারাদেশ প্রত্যাহার করার আহ্বান জানান।

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...