Home / টপ নিউজ / সৌদি আরবে খালেদার সঙ্গে তারেক ও জোবায়দার সাক্ষাৎ

সৌদি আরবে খালেদার সঙ্গে তারেক ও জোবায়দার সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক :

জেদ্দায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমান। সৌদি বাদশা সালমান বিন আবদুল আজিজ আল-সৌদের আমন্ত্রণে পবিত্র হজ পালনের জন্য পৃথকভাবে সৌদিআরবে গিয়েছেন তিনি।

সৌদিআরব স্থানীয় সময় রাত ১০:২০ মিনিটের সময় বিএনপির চেয়ারপারসন সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইট জেদ্দা কিং আব্দুল আজিজ বিমানবন্দরে পৌঁছেন। এসময় কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে স্থানীও প্রশাসন।

এদিকে ৮ সেপ্টেম্বর স্থানীয় সময় ভোর ৫টায় এমিরাত এয়ারলাইন্সের একটি ফ্লাইটে জেদ্দা কিং আব্দুল আজিজ বিমানবন্দরে অবতরণ করেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান, তার স্ত্রী ডা. জোবাইদা রহমান, মেয়ে জাইমা রহমান ও মরহুম আরাফাত রহমান কোকোর স্ত্রী ও সন্তানেরা।

জানা যায়, ২৯ সেপ্টেম্বর বেগম খালেদা জিয়া বাংলাদেশে এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের যুক্তরাজ্যের উদ্দেশ্য রওনা দেবেন। পবিত্র হজ পালন উদ্দেশ্য হলেও বিএনপির চেয়ারপারসন ও তার ছেলে তারেক রহমানের মধ্যে দেশের সার্বিক রাজনৈতিক পরিস্থিতি ও বিএনপির সাংগঠনিক বিষয় নিয়ে শলাপরামর্শ হবে বলে জানিয়েছে বেশ কিছু সূত্র। দলে নতুন নেতৃত্ব নিয়ে আসা, চাঙ্গা করে দলকে সরকার বিরোধী আন্দোলনে কিভাবে সক্রিয় করা যায় তা স্বাভাবিকভাবেই বিএনপির এ শীর্ষ দুই নেতার মধ্যে আলোচনা হবে বলে মনে করছেন দলটির নেতাকর্মীরা।

 আরডি/ ৮ সেপ্টেম্বর ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...