Home / জেলা সংবাদ / স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ চেয়েছে যুব ইউনিয়ন

স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ চেয়েছে যুব ইউনিয়ন

চট্টগ্রাম, ৬ জুন (অনলাইনবার্তা): পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু আক্তারের হত্যাকাণ্ড দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার নতুন ষড়যন্ত্র বলে মন্তব্য করেছে যুব ইউনিয়নের চট্টগ্রাম জেলা শাখার নেতারা।  সাম্প্রদায়িক জঙ্গিগোষ্ঠীর হাতে একের পর এক খুনের ঘটনা প্রতিরোধে ব্যর্থতার অভিযোগে স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগও দাবি করেছে যুব ইউনিয়ন।

সোমবার (০৬ জুন) বিকেলে নগরীর চেরাগির মোড়ে মিতু হত্যার বিচার দাবিতে আয়োজিত সমাবেশে তারা একথা বলেন।

সমাবেশে বক্তারা বলেন, বাবুল আক্তার একজন সাহসী পুলিশ কর্মকর্তা।  সন্ত্রাসী ও জঙ্গি দমনের অগ্রপথিক তিনি।  জঙ্গি দমনে উল্লেখযোগ্য ভূমিকা পালন করায় এই সাহসী কর্মকর্তার পরিবারকে টার্গেট হতে হয়েছে।

তারা বলেন, নিরীহ গৃহবধূ মাহমুদা খানম মিতু আক্তারের হত্যাকাণ্ড দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার আরেকটি নতুন ষড়যন্ত্র।  সাম্প্রদায়িক জঙ্গিগোষ্ঠীর হাতে একের পর এক হত্যাকান্ড ঘটলেও প্রশাসনের নির্বিকার ভূমিকা এবং হত্যাকান্ডের বিচার না হওয়ায় এ ধরনের ঘটনা বারবার ঘটছে।

তারা বলেন, দেশের চলমান রাজনৈতিক সংকট ও রাষ্ট্রযন্ত্রের দেউলিয়ত্বের কারণে জঙ্গিগোষ্ঠী একের পর এক নৃশংস, বর্বর হত্যাকান্ডে মেতে উঠেছে।  ব্লগার, বিশ্ববিদ্যালয় শিক্ষক, আইনজীবী, সংস্কৃতিকর্মী, সংখ্যালঘু সম্প্রদায় হত্যার সর্বশেষ বলি অসীম সাহসী, দক্ষ, দেশপ্রেমিক পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু।

এ ধরনের বর্বরোচিত ঘটনা রোধে বিচারহীনতার সংস্কৃতি থেকে বেরিয়ে আসা এবং জামায়াত-শিবিরসহ সকল সাম্প্রদায়িক সংগঠন নিষিদ্ধ করার দাবি জানিয়েছে যুব ইউনিয়ন।

x

Check Also

 রাবির ৯ শিক্ষকের থানায় জিডি, সন্ত্রাসী হামলার আশঙ্কা

সন্ত্রাসী হামলার আশঙ্কায় উদ্বিগ্ন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ৯ শিক্ষক। এ কারণে রবিবার ...