Home / খেলা / স্বস্তি ফিরেছে টাইগার শিবিরে

স্বস্তি ফিরেছে টাইগার শিবিরে

স্পোর্টস ডেস্ক:
চট্টগ্রাম টেস্টে বাংলাদেশের সামনে কঠিন সময়ই অপেক্ষা করছে। মঙ্গলবারের মতো বুধবার টেস্টের তৃতীয় দিনও বাজে ফিল্ডিং লক্ষ্য করা যায় বাংলাদেশ ফিল্ডারদের কাছ থেকে। এই সুযোগে ম্যাচে আধিপত্য বাড়িয়ে চলেছে অস্ট্রেলিয়া। অবশ্য ডেভিড ওয়ার্নার ফিরে যাওয়ায় কিছুটা হলেও স্বস্তি ফিরেছে টাইগার শিবিরে।

বুধবার বৃষ্টির কারণে প্রথম সেশনের খেলা পুরোটাই ভেস্তে যায়। মধ্যাহ্নবিরতির পর খেলা শুরু হয় ১টা ১৫ মিনিটে। আগের দিন দুর্দান্ত খেলতে থাকা পিটার হ্যান্ডসকম্বকে আউট করে ম্যাচে ফেরার স্বপ্ন দেখছিল বাংলাদেশ। তবে এরপর ডেভিড ওয়ার্নার ও গ্লেন ম্যাক্সওয়েলের জুটিতে ব্যাকফুটে চলে যায় টাইগাররা।

প্রথম ইনিংসে বাংলাদেশের করা ৩০৫ রানের জবাবে ব্যাটিংয়ে নেমে মঙ্গলবার ২ উইকেটে ২২৫ রান তুলে দিন শেষ করে অস্ট্রেলিয়া। বুধবার শুরুতেই হ্যান্ডসকম্বের উইকেট হারালেও চালকের আসনেই রয়েছে অজিরা।

এই রিপোর্ট লেখা পর্যন্ত অস্ট্রেলিয়ার সংগ্রহ ৪ উইকেটে ৩০৫ রান। হিলটন কার্টরাইট ৬ ও গ্লেন ম্যাক্সওয়েল ২১ রান নিয়ে ব্যাট করছেন। ষষ্ঠ অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান হিসেবে এশিয়ায় ব্যাক-টু-ব্যাক সেঞ্চুরি করা ওয়ার্নার ১২৩ রানে আউট হয়েছেন। হ্যান্ডসকম্ব আউট হয়েছেন ৮২ রান করে। অধিনায়ক স্টিভেন স্মিথ করেন ৫৮ রান।

কাওছার আক্তার মুক্তা // এসএমএইচ// বুধবার ৬ সেপ্টেম্বর ২০১৭। ২২ ভাদ্র ১৪২৪

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...