Home / আন্তর্জাতিক / স্বামীর মৃত্যুর খবর পড়লেন সংবাদ পাঠিকা

স্বামীর মৃত্যুর খবর পড়লেন সংবাদ পাঠিকা

আন্তর্জাতিক ডেস্ক :

সংবাদ পাঠের সময় একটি দুর্ঘটনায় নিহতদের মধ্যে তার স্বামীও রয়েছেন বলে জানতে পারেন সংবাদ পাঠিকা সুপ্রীত কৌর (২৮)। অথচ পরম ধৈর্য্য ও পেশাদারিত্বের পরিচয় দিয়ে সংবাদ পাঠ অব্যাহত রাখলেন তিনি পরবর্তী আরও ১০ মিনিট। বুলেটিন শেষ হতেই ভেঙ্গে পড়লেন কান্নায়। আইবিসি ২৪ টিভি চ্যানেলের সংবাদ পাঠিকা এমন ভয়াবহ পরিস্থিতির সম্মুখীন হয়েছেন। সমবেদনা জানানোর পাশাপাশি চ্যানেলটির পক্ষ থেকেও এমন সংযমী আচরণের ভূয়সী প্রশংসা করা হয়। টাইমস অব ইন্ডিয়ার সূত্রে এই সংবাদ জানা যায়।

ছত্তিশগড় রাজ্যের নানা সংবাদ নিয়ে শনিবার সকাল ১০–১০.৩০টার সংবাদ বুলেটিনের সময় এমন ঘটনা হয়। তখন ইতিমধ্যেই সংবাদের ১৫ ‍মিনিট অতিক্রম হয়েছে। এসময় মহাসমুন্দ জেলায় একটি গাড়ি দুর্ঘটনার সংবাদ পড়া শুরু করেন সুপ্রীত, যেখানে ৩ জন নিহত ও ২ জন আহত হন। আরও বিস্তারিত জানার জন্য তিনি স্থানীয় প্রতিনিধির সাথে যুক্ত হন। নিহতের নাম তখন বলা না হলেও পাঠিকা বুঝে যান নিহতদের একজন তার স্বামী হার্শাদ কাওয়াদে। এরপরেও সংবাদ পড়েন আরও ১০ মিনিট। যখন ক্যামেরা বন্ধ হয়ে যায় তখনেই তিনি কান্নায় ভেঙ্গে পড়েন।

মহাসমুন্দ জেলার জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা জানান, শনিবার সকালে এক দুর্ঘটনায় তার স্বামী হার্শাদ কাওয়াদে নিহত হয়েছেন। পিথারার কাছে এক দুর্ঘটনায় ৫ আরোহী নিয়ে চলা রেনল্ট ডাস্টার গাড়িটিকে সম্ভবত একটি ট্রাক ধাক্কায় দেয়। গাড়িটি একেবারে দুমড়ে মুচড়ে যায়। আহতদের অবস্থাও গুরুতর।

ছত্তিশগড়ের নেতৃস্থানীয় হিন্দি চ্যানেলগুলোর একটি আইবিসি ২৪ এর সিনিয়র এডিটর জানান, তিনি তার জন্য ‘অত্যন্ত গর্বিত’। যেভাবে তিনি পরিস্থিতি সামাল দিয়েছেন তা ধৈর্য্য ও পেশাদারিত্বের অসাধারণ নজির। ক্যামেরা বন্ধ হলেই তিনি তার আত্মীয় স্বজনদের ফোন দেওয়া শুরু করেন এবং কান্নায় ভেঙ্গে পড়েন।

সুপ্রীতের প্রতি সমবেদনা ও সবসময় তার পাশে থাকার অঙ্গীকার করে তিনি বলেন, সে আমাদের সাথে নয় বছর কাজ করছে। এ রাজ্যের অন্যতম জনপ্রিয় উপস্থাপিকা তিনি। সুপ্রীতর একটি শিশু কন্যা রয়েছে।

মুক্তা // এসুএমএইচ // এপ্রিল , ২০১৭

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...