Home / জেলা সংবাদ / হাজি মোহাম্মদ জাকারিয়া আর নেই

হাজি মোহাম্মদ জাকারিয়া আর নেই

চট্টগ্রাম, ৩ জুলাই (অনলাইনবার্তা):   সিটি করপোরেশনের ৩৭ ওয়ার্ডের সাবেক কমিশনার, সী এন্টারপ্রাইজ লিমিটেডের সাবেক ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট সমাজসেবী, শিক্ষানুরাগী হাজি মোহাম্মদ জাকারিয়া রবিবার (৩ জুলাই) দুপুরে হালিশহর নিজ বাসায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজেউন)। তার বয়স হয়েছিল ৭৯ বছর।  তিনি এক মেয়ে, দুই ছেলেসহ অনেক আত্মীয় স্বজন রেখে গেছেন।

৩৭ ওয়ার্ডের চারবারের কমিশনার ছাড়াও তিনি ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করেছেন। তিনি ছিলেন চট্টগ্রাম বন্দর ঠিকাদার লাইটারেজ সমিতি, চট্টগ্রাম বন্দর ট্রাক মালিক সমিতি, জরিনা মফজল জাকারিয়া সিটি করপোরেশনের ডিগ্রি কলেজসহ অসংখ্য সংগঠন ও শিক্ষাপ্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা। এ ছাড়া শ্রেষ্ঠ শিক্ষানুরাগী হিসেবে তিনি এ বছর করপোরেশনের দেওয়া একুশে পদক অর্জন করেন।

সোমবার (৪ জুলাই) দুপুর দুটায় হালিশহর জরিনা মফজল জাকারিয়া সিটি সিটি করপোরেশন ডিগ্রি কলেজ সংলগ্ন টোল প্লাজা মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

তার মৃত্যুতে সী এন্টারপ্রাইজ লিমিটেডের চেয়ারম্যান লায়ন হাকিম আলী এবং ব্যবস্থাপনা পরিচালক জানে আলম গভীর শোক জানিয়েছেন। এক শোকবার্তায় তারা মরহুমের বিদেহি আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

x

Check Also

 রাবির ৯ শিক্ষকের থানায় জিডি, সন্ত্রাসী হামলার আশঙ্কা

সন্ত্রাসী হামলার আশঙ্কায় উদ্বিগ্ন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ৯ শিক্ষক। এ কারণে রবিবার ...