Home / জেলা সংবাদ / হালদায় ভেসে উঠল চার মরদেহ

হালদায় ভেসে উঠল চার মরদেহ

চট্টগ্রাম, ৯ জুলাই (অনলাইনবার্তা): চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় হালদা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ পাঁচজনের মধ্যে চারজনের মরদেহ ভাসমান অবস্থায় পাওয়া গেছে। এরা হলেন, পূর্ব সুয়াবিল গ্রামের মৃত বজল আহমদের ছেলে নূরুল ইসলাম (৪৫) এবং মো.রুবেলের ছেলে ইমন (১৮) ও মো.হানিফের ছেলে রিজভি (১২)।

শনিবার (০৯ জুলাই) সকাল সোয়া ৯টার দিকে নূরুল ইসলাম এবং সাড়ে ৯টার দিকে রিজভি ও ইমনের মরদেহ ভেসে উঠে।  ফায়ার সার্ভিসের ডুবুরি দল মরদেহ তিনটি উদ্ধার করে তীরে নিয়ে যায়। পরে আরও একটি মরদেহ ভেসে উঠে।

চট্টগ্রামে ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের অপারেটর বিশ্বান্তর বড়ুয়া  জানান, যেখানে নৌকা ডুবেছিল তার থেকে আনুমানিক এক কিলোমিটার পশ্চিমে তিনটি মরদেহ ভাসমান অবস্থায় পাওয়া গেছে।

এর আগে শুক্রবার (০৮ জুলাই) সকাল ১১টার দিকে এ নৌকাডুবির ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফটিকছড়ির সুয়াবিল ইউনিয়ন থেকে যাত্রী নিয়ে হালদা নদী দিয়ে একটি নৌকা সুন্দরপুর ইউনিয়ন ঘাটে যাচ্ছিল।  মাঝ নদীতে অতিরিক্ত যাত্রীবোঝাই নৌকাটি ডুবে যায়।

স্থানীয়রা পাঁচজনের নিখোঁজের খবর দিলেও অপারেটর বিশ্বান্তর বড়ুয়া জানিয়েছেন, তাদের কাছে মোট চারজন নিখোঁজের তথ্য আছে।  তিনজনের মরদেহ উদ্ধারের পর নিখোঁজ আছে আরও একজন।

স্থানীয়দের হিসেবে নিখোঁজ আরও দুজন হল, পূর্ব সুয়াবিল গ্রামের নূরুল আবছারের ছেলে আরমান (৮) এবং মো.রুবেলের ছেলে রহিম (১৩)।

নৌকাডুবির পর ফায়ার ‍সার্ভিসের তিন সদস্যের ডুবুরি দল শুক্রবার সন্ধ্যা পর্যন্ত হালদা নদীতে তল্লাশি চালায়।  তবে এসময় তারা কোন মরদেহ উদ্ধার করতে পারেনি।

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...